‘লড়াইয়ের জন্য প্রস্তুত’, ময়দানে নেমেই তৃণমূলনেত্রীকে চ্যালেঞ্জ ছুড়লেল প্রিয়াঙ্কা

ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনে মমতার বিরুদ্ধে ময়দানে নেমেই তৃণমূল নেত্রীকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে ভবানীপুরের বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)।  তিনি বলেন, ‘‌মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি আদালতে নিয়ে গিয়েছি। এবার দ্বিতীয়বার চ্যালেঞ্জ করছি। মানুষ যদি ইচ্ছেমতো ভোট দিতে পারে, তাহলে আমি জিতব।’‌প্রিয়াঙ্কার কথায়, “এই লড়াই শুধু বিধায়ক হওয়ার নয়, বরং গণতন্দ্র বাঁচানোর”। দল প্রিয়াঙ্কাকে প্রার্থী করায় খুশি তথাগত রায়-সহ তাবড় তাবড় নেতারা।


গত বিধানসভা ভোটে এন্টালি বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। কিন্তু তিনি তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হেরে যান। এবার নিজের এলাকা থেকে ভোটে লড়বেন প্রিয়াঙ্কা। ভবানীপুরে তাঁর প্রতিপক্ষ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে প্রতিপক্ষ যতই কঠিন হোক না কেন, ভোটে জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী প্রিয়ঙ্কা।

আরও পড়ুন: আসছে উৎসবের মরশুম, দেশে কোভিড পরিস্থিতি নিয়ে রিভিউ মিটিং করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘‌আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে আদালতে নিয়ে গিয়েছি। ভোট পরবর্তী হিংসা নিয়ে সেখানে তাঁকে ভুল প্রমাণিত করেছি। দ্বিতীয়বার আমি তাঁকে চ্যালেঞ্জ করব। ‘‌আমি ভবনীপুরে জন্মেছি। ভবানীপুর আমার নানিবাড়ি। প্রতিটি রাস্তা আমি চিনি।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌আমি হারি বা জিতি। মানুষের জন্য সবসময় সোচ্চার হব।


শুক্রবার দুপুরে ভবানীপুরের প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে সঙ্গে নিয়ে সাংবাদিক বৈঠক করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখানে প্রিয়াঙ্কার ভূয়সী প্রশংসা করেন তিনি। বলেন, “দলের হয়ে বহু লড়াই করেছেন প্রিয়াঙ্কা। তাছাড়া আমরা চেয়েছিলাম মহিলাকে প্রার্থী করা হোক। কেন্দ্রে নাম পাঠানো হয়েছিল। তাতে সিলমোহর পড়েছে। আমরা প্রিয়াঙ্কার সঙ্গে আছি।” প্রিয়াঙ্কা টিবরেওয়াল প্রার্থী হওয়ায় খুশি তথাগত রায়ও। তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন বিজেপি নেতা। তবে বিজেপি প্রার্থী ঘোষণা ও তারকা প্রচারকের তালিকা প্রকাশ করতেই টুইটে মোদি-শাহকে কটাক্ষ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

ফের দুর্ঘটনা! হেলিকপ্টারের আসনে বসতে গিয়ে চোট পেলেন মুখ্যমন্ত্রী

সন্দেশখালি নিয়ে নির্বাচন কমিশনে তৃণমূল, সিবিআইয়ের পদক্ষেপ ভোটে প্রভাব ফেলতে পারে বলে অভিযোগ শাসক দলের