মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে কি স্ত্রী সুনীতার সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না? আপ সাংসদ সঞ্জয় সিংয়ের চাঞ্চল্যকর দাবি

নয়াদিল্লি: শনিবার (১৩ এপ্রিল) সিনিয়র আম আদমি পার্টি (আপ) নেতা এবং রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং তিহাড় জেল প্রশাসনের মনোভাব নিয়ে একটি চাঞ্চল্যকর দাবি করলেন। আপ নেতা এবং সাংসদ সঞ্জয় সিং দাবি করেছেন যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তিহাড় জেলে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করতে দেওয়া হচ্ছে না।

এ দিন সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে কথা বলার সময় সঞ্জয় সিং বলেন, “দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মনোবল ভাঙার চেষ্টা চলছে।”

একইসঙ্গে তিনি বলেন, “দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তিহাড় জেলে তাঁর পরিবারের সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করার অনুমতি দেওয়া হয়নি। শুধুমাত্র বিশেষ শর্তেই অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে দেওয়া হয়েছে তাঁর পরিবারকে। এটা অমানবিক। এমনকি কঠোর অপরাধীদের ব্যক্তিগত ভাবে কথা বলার অনুমতি দেওয়া হয়।”

গত মঙ্গলবার (৯ এপ্রিল) দিল্লির মুখ্যমন্ত্রী তাঁর স্ত্রী সুনীতা কেজরিওয়াল এবং ব্যক্তিগত সচিব বিভাব কুমারের সঙ্গে তিহাড় জেলের মধ্যে দেখা করেছিলেন। দিল্লির আবগারি নীতির দুর্নীতি মামলায় অভিযুক্ত মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তিহাড় জেলে বন্দি।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের