প্রথম পাতা খবর বরানগর বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হচ্ছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়!

বরানগর বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হচ্ছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়!

75 views
A+A-
Reset

কলকাতা: লোকসভা ভোটের সঙ্গেই রাজ্যের দুই বিধানসভায় উপনির্বাচন। বরানগর এবং ভগবানগোলা বিধানসভার উপনির্বাচনের জন্য ইতিমধ্যেই প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। সূত্রের খবর, বরানগর কেন্দ্রের জন্য অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কেই বেছে নিয়েছে তৃণমূল।

দেশের লোকসভা ভোটের সূচি ঘোষণার সময় উপনির্বাচনের দিনক্ষণও জানিয়েছিল জাতীয় নির্বাচন কমিশন। ১ জুন ভোট হবে বরানগরে এবং ৭ মে ভোট হবে ভগবান গোলা আসনে। জানা গিয়েছে, বিধানসভা উপনির্বাচনে বরানগর কেন্দ্র থেকে ভোটে লড়তে চলেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে, ভগবানগোলায় প্রার্থী হতে চলেছেন ফিরহাদ হাকিমের কন্যা প্রিয়দর্শিনী ।

২০২১ সালের বিধানসভা ভোটে বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হয়েছিলেন সায়ন্তিকা। বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানার কাছে হেরে যান তিনি। তবে ভোটে হারলেও অভিনেত্রীকে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। দলের রাজ্য সাধারণ সম্পাদকও করা হয়। তবে এ বারের লোকসভা ভোটে তাঁকে প্রার্থী না করায় তিনি আশাহত হয়েছিলেন বলেও শোনা যায়।

নিজের অভিমানের কথা সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন সায়ন্তিকা। তবে দল বা দলীয় কাজকর্ম থেকে নিজেকে সরিয়ে নেননি তিনি। সম্প্রতি তৃণমূলের তরফ থেকে যে স্টার ক্যাম্পেনারের তালিকা প্রকাশ করা হয়, সেখানেও দেখা যায় সায়ন্তিকার নাম।

প্রসঙ্গত, ইতিমধ্যে বরানগর ও ভগবানগোলায় প্রার্থী হিসেবে যথাক্রমে সজল ঘোষ এবং ভাস্কর সরকারের নাম ঘোষণা করেছে বিজেপি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.