নবান্নে সৌরভ-মমতা সাক্ষাৎ, ১৫ মিনিট ধরে চলল রুদ্ধদ্বার বৈঠক

কলকাতা: সোমবার হঠাৎ নবান্নে হাজির প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। মুখোমুখি হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রায় ১৫ মিনিট ধরে রুদ্ধদ্বার বৈঠকে করলেন দু’‌জন।

এর আগে গত বছর এপ্রিলে নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সৌরভ। সূত্রের খবর, সৌরভকে এ দিন নবান্নে আসার জন্য বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা। এ দিন বিকেল ৪টে নাগাদ নবান্নের ১৪ তলায় পৌঁছোন সৌরভ। তবে এ দিন দু’জনের মধ্যে কী নিয়ে কথা হয়েছে, তা নিয়ে অবশ্য মুখ খোলেনি কোনো পক্ষই। তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌরভের এ দিনের রুদ্ধদ্বার বৈঠক নানা গুঞ্জনের জন্ম দিয়েছে।

নবান্নেরই একটি সূত্র মারফত জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্যই নবান্নে এসেছিলেন সৌরভ। ইংরেজি নতুন বছরে সৌরভ এবং মুখ্যমন্ত্রীর কোনো সাক্ষাৎ হয়নি। তাই মুখ্যমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানাতেই নবান্নে আসেন সৌরভ। তাঁকে পাল্টা শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রীও। এর সঙ্গে রাজনীতির কোনো যোগ নেই।

জানা গিয়েছে, সৌরভ-মমতা সাক্ষাতে রাজনীতির কোনো রকম যোগ নেই। সূত্রের খবর, বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি সিএবির স্টেডিয়ামের জন্য জমি সংক্রান্ত বিষয়ে কথা হয়েছে এ দিন। ইতিমধ্যেই রাজ্য সরকারের কাছ থেকে নতুন স্টেডিয়াম করার জন্য জমি কিনছে সিএবি। সেই জমি জায়গা চূড়ান্ত হয়েছে বলেই খবর।

Related posts

মমতা-অভিষেককে গাড়ির ধাক্কায় খুনের হুমকি দিয়ে পোস্টার, জোর চাঞ্চল্য

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের