প্রথম পাতা খবর ‘রেডি টু ফ্লাই সুন’ হাসপাতাল থেকে বেড়িয়েই বললেন সৌরভ

‘রেডি টু ফ্লাই সুন’ হাসপাতাল থেকে বেড়িয়েই বললেন সৌরভ

296 views
A+A-
Reset

কলকাতা : বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছুটি পেয়ে বেহালার বাড়িতে ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়েই ভক্তদের আশ্বস্ত করেন মহারাজ। ধন‍্যবাদ দেন চিকিৎসকদের।

তিনি বলেন, , “উডল্যান্ড হাসপাতালের সকল চিকিৎসককে ধন্যবাদ। আমাকে যত্ন করার জন্য ধন্যবাদ। আমি খুব ভালো আছি। নতুন জীবন ফিরে পেলাম। আবার আমি উড়তে তৈরি। যাঁরা এতদিন আমার জন্য এখানে অপেক্ষা করলেন তাঁদের ধন্যবাদ।”

বেহালার বীরেন রায় রোডে সৌরভের বাড়ির সামনেও ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ফুলের তোড়া, চকোলেট নিয়ে হাজির হয়েছিলেন ‘দাদা’র ফ‍্যানেরা। অপেক্ষা করছিলেন সাংবাদিকরাও। বাড়ি ফিরে একবার বেরিয়ে আসেন সৌরভ। সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমি ভাল আছি। জীবনে ফিরলাম। ধন্যবাদ।’’

আপাতত চিকিৎসকদের পরামর্শমতো কঠোর নিয়মকানুন মেনে চলতে হবে সৌরভকে। তার মধ্যেই শারীরিক পরীক্ষা-নিরীক্ষাও চলবে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌরভের রক্তচাপ, কোলেস্টেরল, থাইরয়েড এবং অন্যান্য শারীরিক মাপকাঠি নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। কিন্তু স্টেন্ট বসানোর পরে সেই পরিস্থিতির কোনও পরিবর্তন হচ্ছে কি না, তা নিয়মিত ব্যবধানে পরীক্ষা করে দেখা হবে।

সৌরভের শারীরিক পরিস্থিতির বিষয়ে নিয়মিত শলাপরামর্শ চালিয়ে যাবেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা। দু’সপ্তাহ পর তাঁর পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবেন তাঁরা। এই ১৫ দিন রেড মিট, অতিরিক্ত ফ্যাট জাতীয় খাবার খেতে বারণ করেছেন চিকিৎসকরা। হাঁটা চলাও করতে হবে নিয়ন্ত্রিত ভাবে। বেশিরভাগ সময়ই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.