শ্রাবন্তীর চতুর্থ বিয়ে ঘিরে জল্পনা সোশ্যাল মিডিয়ায়

দেবারতি ঘোষ : টলিপাড়ার চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।প্রতিটি পদক্ষেপে বিতর্ক যেন পিছু ছাড়েনা তাঁর।তাই অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তীকে ইন্সট্রাগ্রামের রিলে সদ্যই দেখা গিয়েছে কনের বেশে।লাল টকটকে বেনারসির সঙ্গে গা ভর্তি সোনার গয়না, নাকে বড় নথ,সিঁথি ভর্তি লাল সিঁদুর,মাথায় মুকুট পরে ছবিতে পোজ দিয়েছেন শ্রাবন্তী।এরপরই শুরু হয়েছে জল্পনা।নেটপাড়ার একাংশের প্রশ্ন তবে কি চতুর্থ বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী!যদিও শ্রাবন্তীর এই কনের সাজ রিয়েল লাইফের জন্য নয় বরং রিল লাইফের জন্য বধূবেশে নজর কেড়েছেন শ্রাবন্তী।যা ভাইরাল হতে একদমই সময় নেয়নি।

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং এখন অতীত।জানা গিয়েছিল,ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ।শোনা গিয়েছিল,তাঁর সঙ্গেই নাকি খুব শীঘ্রই ছাদনাতলায় বসবেন শ্রাবন্তী।মাস কয়েক আগে তাদের এনগেজমেন্ট এর ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।সেখান থেকেই শ্রাবন্তীর চতুর্থ বিয়ে নিয়ে জল্পনার সূত্রপাত।

আসলে সোশ্যাল মিডিয়ায় রিলের জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে।টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর থেকে ইয়াং জেনারেশনের রিলের প্রতি আকর্ষণ বেড়েছে।সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ধরে রাখতে তারকাদের প্রায়শই দেখা যায় রিল তৈরি করতে। কখনও গানের সঙ্গে লিপ মেলান তারা,আবার কখনও কোনও ছবির সংলাপে লিপ দিতেও দেখা যায় তাদের।সেই স্রোতে শুরু থেকেই গা ভাসিয়েছিলেন শ্রাবন্তীও।সেই সূত্রেই নায়িকা কনের সাজে ভক্তদের চমক দিয়েছেন।

Related posts

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি