দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তারকা নেত্রী রিমঝিম মিত্র

ডেস্ক: এবার দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তারকা নেত্রী রিমঝিম মিত্র। সম্প্রতি, বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর জন্মদিনে, মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত হন। বিজেপির আরেক পরাজিত তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তীও রাজনীতি থেকে আপাতত দূরে থাকার কথা জানিয়েছেন ঘনিষ্ঠমহলে।বিজেপিতে ‘বিদ্রোহী’ আরও এক তারকা কর্মী। অভিনেত্রী রিমঝিম মিত্রর গলায় অন্যরকম সুর। তিনি জানালেন, ‘যেখানে যোগ্য সম্মান, সেখানে রাজনীতি করতে চাই’।

তাঁর অভিযোগ, দলের বিভিন্ন বিক্ষোভ, মিছিল কর্মসূচি সম্পর্কে কখনও-কখনও তথ্য পেলেও দলের গুরুত্বপূর্ণ মিটিং নিয়ে কোনও খবর তাঁকে দেওয়া হয়নি। সম্প্রতি তৃণমূলের দাপুটে নেতা মদন মিত্রের লাইভে দেখা গিয়েছে রিমঝিম মিত্র। তারপরই মঙ্গলবার হঠাৎই বেসুরো তিনি। রাখির দিন দলের তারকাদের নিয়ে বৈঠক সেরেছিল বিজেপি নেতৃত্ব। কিন্তু সেখানে গরহাজির ছিলেন রিমঝিম। তার পর থেকেই বাড়চিল জল্পনা।

আরও পড়ুন: আগামী বছরের মাধ্যমিক পরীক্ষার সিলেবাস থেকে বাদ ৩০থেকে ৩৫ শতাংশ


রিমঝিম বলেন, “দলের বিভিন্ন বিক্ষোভ, মিছিল কর্মসূচির খবর পাই। কিন্তু কোনও গুরুত্বপূর্ণ বৈঠকের খবর দেওয়া হয়নি। আমার অনেক বন্ধুরাই তৃণমূলে গিয়েছেন। সেরকম সুযোগ আমারও ছিল।” এর পরই তিনি বলেন, “এভাবে চলতে থাকলে আমাকে ভাবতে হবে।” যদিও তিনি এটাও বললেন, ‘যখন কোনও দল করতে এসেছি, নিশ্চয়ই তার চিন্তাধারায় বিশ্বাস করি।  উপযুক্ত সম্মান না পাওয়ায় অনেকে বিজেপি ছেড়ে গিয়েছেন। টেকেন ফর গ্রান্টেড নেওয়ার ফল কী হতে পারে তা আমরা আগেই দেখেছি।”


বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানালেন, প্রত্যেক কর্মীই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তিনি বলেন, ‘বিজেপিতে কেউ অপরিহার্য নয়, কেন চলে যাচ্ছেন এদের ভাবা উচিত, রাজনীতি তো মোহমনবাগন- ইস্টবেঙ্গল খেলা নয়, শাসকের হাতছানি অনেকের কাছে গ্রহণীয় হলে ধরা রাখা যায় না’

Related posts

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

নির্বাচনী সভা থেকে ‘চাকরিহারা’দের বড়সড় আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

শেষপর্যন্ত বৃষ্টির সম্ভাবনা, হাঁসফাঁস গরম থেকে মুক্তি মিলবে কবে