বীরভূম অগ্নিকাণ্ড: দ্রুত সিট গঠন নবান্নর, ‘ক্লোজ’ ওসি এবং এসডিপিও

বীরভূমের রামপুরহাটে তৃণমূল নেতার মৃত্যুর ঘটনায় অগ্নিগর্ভ পরিস্থিতি। বগটুইতে পর পর বাড়িতে আগুন। অগ্নিদগ্ধ বাড়িগুলি থেকে কমপক্ষে ১০টি দেহ উদ্ধার করেছে দমকল বলে জানা গিয়েছে।

বীরভূমের রামপুরহাটের এই অগ্নিকাণ্ডের ঘটনার তদন্তে দ্রুত সিট গঠনের সিদ্ধান্ত গ্রহণ করল নবান্ন। সিট এর এই তদন্তকারী দলের নেতৃত্বে রয়েছেন এডিজি সিআইডি জ্ঞানবন্ত সিংহ। এডিজি পশ্চিমাঞ্চল সঞ্জয় সিংহ এবং ডিআইজি সিআইডি মিরাজ খালিদ।

এই ঘটনায় শুরু হয়ে গিয়েছে প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করার কাজ। জানা যাচ্ছে এই ঘটনায় রামপুরহাটের ওসি-কে ‘ক্লোজ’ করার সিদ্ধান্ত নিয়েছে নবান্ন। এছাড়াও আপসারিত করা হয়েছে স্থানীয় এসডিপিও-কেও।

সকালেই ঘটনাস্থলে গিয়েছিলেন পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। গোটা এলাকা ঘিরে রেখেছে বিশাল পুুলিশ বাহিনী। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে ফরেন্সিক দল। ইতিমধ্যেই সেখানে পৌঁছে গিয়েছে সিআইডির একটি টিম।

এই ঘটনায় বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানিয়েছে, একটি বাড়ি থেকে সাতজনের মৃত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাস্থলে যাচ্ছে সিআইডি এবং ফরেন্সিক টিম। হেলিকপ্টারে রামপুরহাট উড়ে যাচ্ছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও আশিস বন্দ্যোপাধ্যায়।

Related posts

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!

বৃষ্টি কমলেই তাপমাত্রা বৃদ্ধি, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস