‘আমাকেও র‍্যাগিং করা হচ্ছে’, সিবিআই তলব নিয়ে মুখ খুললেন সুজিত বসু

কলকাতা: পুরসভার নিয়োগ দুর্নীতিতে দমকলমন্ত্রী সুজিত বসুকে নিজাম প্যালেসে তলব করা হয়েছে বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, একটি চিঠি পাঠিয়েছে সিবিআই। কেন্দ্রীয় সংস্থার সেই চিঠি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেই চিঠি অনুযায় বৃহস্পতিবার সকাল ১১ টায় হাজিরা দেওয়ার কথা ছিল সুজিত বসুর। কিন্তু, বেলা ২টোর সময় সাংবাদিক বৈঠক করে সুজিত বসু জানালেন, তিনি কোনো চিঠিই পাননি।

এ দিন মন্ত্রী জানান, “নোটিশ পেলে নিশ্চয়ই যাব ও নিজের বক্তব্য তুলে ধরব। আমি আবার বলতে চাই, আজ অবধি আমি সিবিআইয়ের তরফে কোনও নোটিশ পাইনি। আমার মনে হচ্ছে কিছু স্বার্থান্বেষী লোক আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করছে। দীর্ঘ রাজনৈতিক জীবনে কালি ছেঁটানোর চেষ্টা করছে। কিন্তু তাঁরা কোনওদিনও সফল হবে না।”

একই সঙ্গে তাঁর দাবি, চিঠি প্রকাশ করে তাঁর সম্মানহানি করা হচ্ছে। সঠিক তদন্ত না হলে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন মন্ত্রী। তিনি বলেন, “ছাত্রদের মধ্যে র‍্যাগিং-এর কথা বলা হচ্ছে, আমার মনে হচ্ছে এটাও আমার ক্ষেত্রে র‍্যাগিং।”

পাশাপাশি নিজের প্রসঙ্গে তিনি বলেন, “আমি এলাকারই ছেলে। এলাকাবাসী আমাকে এখানে বড় হতে দেখেছে। তারা আমার সঙ্গে রয়েছেন। আমি এখানে সমস্ত সামাজিক অনুষ্ঠানে থাকি। আমি ৬ বারের কাউন্সিলর, ৪ বারের বিধায়ক। আমার বিরুদ্ধে চক্রান্ত করে লাভ হবে না।”

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের