মারধরের অভিযোগে ফের উত্তপ্ত নন্দীগ্রাম, শুভেন্দুর বিজয়া সম্মিলনীর আগে পথ অবরোধ তৃণমূলের

কাঁথি: শনিবার শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মিলনীর আগেই ফের উত্তপ্ত নন্দীগ্রাম। বিজেপির বিরুদ্ধে তৃণমূলের দলীয় পতাকা ছেঁড়া এবং কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে। প্রতিবাদে পথ অবরোধ করে রাজ্যের শাসকদল। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

নন্দীগ্রামের মহেশপুর এলাকায় বিজেপির বিরুদ্ধে দলের পতাকা ছেঁড়া এবং কর্মীদের মারধর করার অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে তৃণমূল। অভিযোগ, গভীর রাতে তাদের দলীয় পতাকা, ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে। নন্দীগ্রাম-১ ব্লকের প্রাক্তন তৃণমূল সভাপতি স্বদেশ দাস বলেন, “বিজেপি বিনা প্ররোচনায় তৃণমূল কর্মী সমর্থকদের মারধর করেছে। দলের পতাকা ছিঁড়ে দিয়েছে। তার বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই আমাদের এই পথ অবরোধ।”

শনিবার বিকেলে মহেশপুর বাজার সংলগ্ন মাঠেই বিজয়া সম্মিলনীর আয়োজন করেছে বিজেপি। সেখানে বক্তব্য রাখতে পারেন শুভেন্দু। তার জন্য গত কয়েক দিন ধরেই গোটা এলাকাকে বিজেপির পতাকা এবং ফেস্টুন দিয়ে মুড়ে ফেলা হয়েছে। তবে বিজেপি তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে।

বিজেপির পাল্টা দাবি, বিজয়া সম্মিলনীর আগে ইচ্ছা করে অশান্তি করছে তৃণমূল। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি প্রণয় পাল বলেন, “তৃণমূলের পায়ের তলার মাটি ক্রমশ সরে যাচ্ছে। নিজেদের অস্তিত্ব বজায় রাখতে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।”

আরও পড়ুন: ‘এর পর গলায় পা তুলে দেব’, লাগামহীন দিলীপ ঘোষ

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের