প্রথম পাতা খবর শীতলকুচি যাচ্ছেন রাজ্যপাল

শীতলকুচি যাচ্ছেন রাজ্যপাল

55 views
A+A-
Reset

ডেস্ক: বৃহস্পতিবার শীতলকুচি যাচ্ছেন রাজ্যপাল। ভোট পরবর্তী হিংসা কোচবিহারের যে সমস্ত এলাকায় হয়েছে তা পরিদর্শন করে দেখবেন বলেই জানিয়েছেন তিনি। রাজ্যে ভোট পরবর্তি হিংসা নিয়ে বারেবারেই সরব হয়েছেন রাজ্যপাল। মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার দিনও তিনি রাজ্যে হিংসার কথা তোলেন। প্রধানমন্ত্রী দফতরকে এনিয়ে রিপোর্টও পাঠিয়েছেন। 


মঙ্গলবার সন্ধেয় ট্যুইট করে রাজ্যপাল জগদীপ ধনকড় জানিয়েছেন, ‘বিএসএফের কপ্টারে ১৩ মে শীতলকুচি যাব। শীতলকুচি সহ কোচবিহারের যে সমস্ত জায়গায় ভোট পরবর্তী হিংসা ঘটেছে সেই সমস্ত এলাকা পরিদর্শন করে দেখব।’


রাজ্যপালের শীতলকুচি সফর নিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায়ের কটাক্ষ, ওসব ওনার কাজ নয়। যদিও এতে ভুল কিছু দেখছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার মতে, উনি যেতেই পারেন।

আরও পড়ুন: রাজ্যবাসী ভরসা করে তৃণমূলকে ভোট দিয়েছেন, সেই ভরসার রাখতে হবে, এই জানিয়ে দলের সব বিধায়ককে চিঠি মুখ্যমন্ত্রী


পাশাপাশি ভোট পরবর্তী হিংসার ইস্যুতে ইতিমধ্যেই নবনির্বাচিত তৃণমূল কংগ্রেস সরকারের সঙ্গে প্রকাশ্যে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল। ট্যুইটে বারবার রাজ্যের পুলিশকর্তা, অফিসারদের বিরুদ্ধে তিনি মুখ খুলেছেন। এমনিতেই ভোট পরবর্তী অশান্তির খবর পেয়ে, গত কয়েক দিন ধরে রাজ্যের নানা প্রান্তে ঘুরে বেড়িয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল।


কয়েকদিন আগেই রাজ্যে ভোট পরবর্তি হিংসা নিয়ে মুখ্যসচিব ও ডিজিকে ডেকে পাঠান ধনখড়। পাশাপাশি ভোট পরবর্তি হিংসা নিয়ে রাজ্যপালের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্র। সেই রিপোর্ট পাঠানোর আগেই সম্ভবত নিজে গিয়ে সবকিছু দেখে নিতে চান রাজ্যপাল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.