প্রথম পাতা খবর রাজ্যে বাড়ছে সুস্থতার হার, ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন সাড়ে ১৮ হাজারেরও বেশি

রাজ্যে বাড়ছে সুস্থতার হার, ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন সাড়ে ১৮ হাজারেরও বেশি

56 views
A+A-
Reset

কলকাতা: রাজ্যের করোনাচিত্র ক্রমশ আরও ভয়াবহ আকার ধারণ করছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমণের শিকার হয়েছেন ১৯ হাজার ৪৫৫ জন। মৃত্যু হয়েছে ১৩৪ জনের। অ্যাকটিভ রোগীর সংখ্যা বেড়েছে ৬৩৬ জন, তাতে এই মুহূর্তে দাঁড়িয়ে রাজ্যে অ্যাকটিভ রোগীর সংখ্যা দাঁড়াল ১ লক্ষ ২৬ হাজার ৬৬৩ জন।


তবে আতঙ্কের মাঝেও আশার আলো জাগাছে রাজ্যের সুস্থতার হার। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, দৈনিক সুস্থতার সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা জয় করে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৮ হাজার ৬৭৫।

এদিকে দৈনিক সংক্রমণ-মৃত্যুতে ফের শীর্ষে উত্তর ২৪ পরগনা। সেখানে একদিনে ৪২ জনের মৃত্যু, ৩ হাজার ৯৭১ জন আক্রান্ত। কলকাতায় একদিনে ৩৪জনের মৃত্যু, ৩ হাজার ৯৪৮ জন আক্রান্ত। কলকাতা, উত্তর ২৪ পরগণার পাশাপাশি উদ্বেগ বাড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগণা, হুগলি, হাওড়া, বীরভূম, নদিয়া, পশ্চিম বর্ধমান জেলার করোনা চিত্রও।

আরও পড়ুন: শীতলকুচিকাণ্ডে ২ অফিসারসহ কেন্দ্রীয় বাহিনীর ৬ জনকে তলব করল সিআইডি

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে সংক্রমিত হয়েছেন ১ হাজার ৭৩ জন। মৃত্যু হয়েছে ১৪ জনের। হুগলিতে সংক্রমিত-মৃতের সংখ্যাটা যথাক্রমে ৯৫১ জন ও ৮ জন। হাওড়াতে ১ হাজার ১৪৭ সংক্রমিত, মৃত ৬ জন। নদিয়ায় সংক্রমিত ১ হাজার ১৬ জন, মৃত ৬ জন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.