প্রথম পাতা খবর ফের রেকর্ড মৃত্যুতে, ২০ হাজার ছুঁইছুঁই দৈনিক সংক্রমণ

ফের রেকর্ড মৃত্যুতে, ২০ হাজার ছুঁইছুঁই দৈনিক সংক্রমণ

90 views
A+A-
Reset

কলকাতা: উদ্বেগ বাড়িয়ে করোনায় ফের রেকর্ড মৃত্যু দেখল রাজ্য।মৃত্য হয়েছে ১২৭ জনের। রাজ্যে ২০ হাজার ছুঁইছুঁই দৈনিক সংক্রমণ। শনিবার প্রকাশিত রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে মারণ ভাইরাসের সংক্রমণে পড়েছেন ১৯ হাজার ৪৩৬ জন। এই সময়পর্বে রাজ্যে একদিনে করোনায় ১২৭জনের মৃত্যু হয়েছে।

একধাক্কায় ১ হাজার ৬৬ জন বেড়ে এই মুহূর্তে পশ্চিমবঙ্গে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা পৌঁছে গেল ১ লক্ষ ২৫ হাজার ১৬৪ জনে। গত ২৪ ঘণ্টা সময়পর্বে রাজ্যে করোনাযুদ্ধ জয় করেছেন ১৮ হাজার ২৪৩ জন। যার ফলে এই মুহূর্তে রাজ্যে করোনাকে জয় করা রাজ্যবাসীর শতকরা হার ৮৫.৮৯ শতাংশ।


স্বাস্থ্য দফতরের বুলেটিন জানাচ্ছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা পরীক্ষা হয়েছিল ৬৩ হাজার ৩৭৭ জনের। কলকাতাতেই সংক্রমিত ৩ হাজার ৯৬১, ৩৪জনের মৃত্যু। উঃ ২৪ পরগনায় সংক্রমিত ৩ হাজার ৯৮২, ৩৯জনের মৃত্যু। পঃ মেদিনীপুরে একদিনে আক্রান্ত ৭৮৬ জন, ৫জনের মৃত্যু।
গত ২৪ ঘণ্টা হাওড়ায় সংক্রমিত ১ হাজার ১৯৬, মৃত্যু হয়েছে ৬ জনের। দক্ষিণ চব্বিশ পরগণায় সংক্রমিত ৯৬২ জন, মৃত্যু ৭ জনের। হুগলিতে ৯৪৭ জন সংক্রমিত, মৃত ৯ জন। বীরভূমে ৭৮৫ জন সংক্রমিত। মৃত্যু হয়েছে ৩ জনের।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.