ঝাড়খণ্ডে দুর্ঘটনার কবলে তৃণমূলের দিল্লিগামী একটি বাস, ফিরে আসার নির্দেশ দলীয় নেতৃত্বের

কলকাতা: সোম ও মঙ্গলবার কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে দিল্লিতে তৃণমূলের একাধিক কর্মসূচি। শনিবার তৃণমূলকর্মীদের নিয়ে দিল্লির পথে রওনা দিয়েছে একের পর এক বাস। বাসগুলির মধ্যে একটি বাস এ দিন সকালে দুর্ঘটনার কবলে পড়ে।

দিল্লির কর্মসূচিতে যাওয়ার জন্য ট্রেন বাতিল হতেই দলীয় কর্মীদের জন্য রাতারাতি বাসের ব্যবস্থা করেছিল শাসকদল। বাসে করেই দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন ঘাসফুল শিবিরের কর্মীরা। ঝাড়খণ্ডের কোডারমার কাছে একটি বাস দুর্ঘটনার মুখে পড়েছে বলে জানা যাচ্ছে। সেখানে প্রবল বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণেই এই দুর্ঘটনা বলে জানতে পারা যাচ্ছে।

ঘটনায় প্রকাশ, ঝাড়খণ্ড থেকে যখন বাসটি বিহার সীমান্ত হয়ে ঢুকছিল, সেই সময় দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। নিয়ন্ত্রণ হারিয়ে দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। যদিও সেটা বড় আকার নেয়নি, এমনই খবর তৃণমূল সূত্রের। দলের তরফে জানানো হয়েছে, যাঁরা আহত হয়েছেন, তাঁদের ইতিমধ্যেই প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। ওই বাসে পুরুলিয়ার যাত্রীরা রয়েছেন। বাসটিকে ফিরে আসার নির্দেশ দিয়েছেন দলের শীর্ষ নেতৃত্ব।

প্রসঙ্গত, ঝাড়খণ্ডে পুরুলিয়ার কর্মীদের নিয়ে যাওয়া বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। ১০০ দিনের কাজ করেও যাঁরা টাকা পাননি, সেই জব কার্ড হোল্ডারদের নিয়ে দিল্লি যাচ্ছিল বাসটি। বড় কিছু হয়নি। হতাহতের কোনও খবর নেই। তবে, বাসযাত্রীদের কারও তেমন আঘাত না লাগলেও বাসটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই বাস নিয়ে দিল্লি পর্যন্ত যাওয়ার ঝুঁকি আর নিতে চায়নি দল।

Related posts

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর

মমতাকে বেলাগাম আক্রমণ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ কমিশনের