এ বার ‘নবজোয়ার রেডিও’ আনছে তৃণমূল

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘নবজোয়ার যাত্রা’র পাশাপাশি শুরু হতে চলেছে তৃণমূলের ‘নবজোয়ার রেডিও’। তৃণমূল কংগ্রেসের ফেসবুক পেজে শোনা যাবে নেতা-নেত্রীদের কথা। পডকাস্টের মাধ্যমে প্রান্তিক মানুষের কাছে পৌঁছতেই নতুন উদ্যোগ বলে দাবি তৃণমূলের।

রাজ্যের পঞ্চায়েত নির্বাচন, তার পরে লোকসভাও পাখির চোখ তৃণমূলের। জনসংযোগই এখন জোড়াফুল শিবিরের মূল লক্ষ্য। সেই লক্ষ্যে এ বার জনসংযোগের নয়া পন্থা নিচ্ছে তৃণমূল। দলীয় সূত্রের খবর, বহু মানুষের কাছে টিভি নেই। সব স্তরে নবজোয়ারের বার্তা পৌঁছে দেওয়ার জন্য এই নবজোয়ার রেডিও শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ২৫ এপ্রিল কোচবিহারের সাহেবগঞ্জ থেকে নবজোয়ার কর্মসূচি শুরু করেছিলেন অভিষেক। উদ্দেশ্য সকলের কাছে মা-মাটি-মানুষের বার্তা পৌঁছে দেওয়া। মানুষের পাশে দাঁড়ানো। অভিষেকের এই কর্মসূচির ব্যাপক সাড়াও যে মিলেছে বলে দাবি তৃণমূলের।

সেই সাফল্য়ের রেশ ধরেই এবার একটি পডকাস্ট আনতে চলেছে জোড়াফুল শিবির। সেই পডকাস্টটিরই নাম রাখা হয়েছে ‘নবজোয়ার রেডিও’। এর মাধ্যমে রাজ্য সরকারের উন্নয়ন মূলক কর্মসূচির সঙ্গে সঙ্গে আগামী নির্বাচনে কী কী পরিকল্পনা রয়েছে, সেসবও এর মাধ্যমে জনসাধারণের কাছে তুলে ধরা হবে।

Related posts

সুপ্রিম কোর্টে জামিন পেলেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!