প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে ভবানীপুরে প্রচারে সম্বিত পাত্র, ‘তুম হো ঠ্যাহরে পরদেশি’, গানে কটাক্ষ তৃণমূল কর্মীদের

ডেস্ক: ভবানীপুরের উপনির্বাচনকে ঘিরেই এখন চলছে শেষ মুহূর্তের প্রচার। আজ বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে নামেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। তাঁকে ঘিরে ‘জয় বাংলা’ স্লোগান দেন তৃণমূল কর্মীরা। বিজেপির কেন্দ্রীয় নেতাকে কটাক্ষ করে গেয়ে ওঠেন, হিন্দি ছবির বিখ্যাত গান, ‘তুম হো ঠ্যাহরে পরদেশি’।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে নিয়ে চক্রবেড়িয়া রোডে প্রচারে বেরিয়েছিলেন সম্বিত পাত্র। তখনই তাঁদের ঘিরে ‘জয় বাংলা’ স্লোগান দিতে শুরু করেন স্থানীয় কয়েকজন। সেইসঙ্গে শুরু হয় গান, ‘তুম তো ঠেহের পারদেশি..’। শুরুতে পাল্টা কোনও স্লোগানের রাস্তায় না হাঁটলেও এরপর বিজেপির তরফেও পাল্টা ‘জয় শ্রীরাম’ ও ‘জয় জগন্নাথ’ স্লোগান দেওয়া হতে থাকে। এই পরিস্থিতিতে উত্তেজনা অবশ্য আর বাড়েনি। দুপক্ষই একে অপরকে এড়িয়ে যান।

আরও পড়ুন: ‘আপনার অপেক্ষায় রয়েছে ভারতীয়রা’, প্রথম সাক্ষাতেই কমলা হ্যারিসে মুগ্ধ হলেন মোদী


কলকাতা পুরসভার ৭২ নম্বর ওয়ার্ডে ভবানীপুরের দইপট্টি এলাকা থেকে প্রচার শুরু করেন সম্বিত পাত্র। জনসংযোগের পাশাপাশি, পথ চলতি মানুষকে নিজে হাতে ছাতুর শরবত বানিয়ে খাওয়ান বিজেপি নেতা। লেডিস পার্ক পর্যন্ত বাড়ি বাড়ি ঘুরে চলে প্রচার। বৃষ্টির জমা জলে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে কটাক্ষ করেন সম্বিত পাত্র।

Related posts

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর

মমতাকে বেলাগাম আক্রমণ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ কমিশনের