ত্রিপুরা প্রকৃত পরিবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে, দাবি অভিষেকের

পরিবর্তনের দোরগোড়ায় ত্রিপুরা। এমনটাই দাবি করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ২৩ মার্চ ত্রিপুরা বিধানসভা উপনির্বাচন। নির্বাচনী প্রচারের জন্য ত্রিপুরা গিয়েছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার তিনি সাংবাদিক বৈঠক করেন। বিজেপি বিরোধী ভোট ভাগ না করে তৃণমূলকেই তা দেওয়ার জন্য আবেদন জানিয়েছে। তিনি বলেন, কংগ্রেস-সিপিএমকে দেখেছেন, বিজেপিকে দেখছেন, এবার তৃণমূলের পাশে দাঁড়ান।

অভিষেক বলেন, ”সিপিএমের সন্ত্রাসকে ছাপিয়ে গিয়েছে বিজেপি। ত্রিপুরার উন্নয়নই আমাদের লক্ষ্য। বর্তমানে সংবাদমাধ্যমও বিজেপির আক্রমণের মুখে। বেকারত্বে ত্রিপুরা এক নম্বরে। ত্রিপুরার বেকারত্বের হার ১৮ শতাংশ। বাংলায় বেকারত্বের হার ৪ শতংশ। ১৪৫কোটি টাকা বরাদ্দ হয়েছিল ত্রিপুরার স্মার্ট সিটির জন্য। কোথায় সেই স্মার্ট সিটি? এক ঘণ্টা বৃষ্টি হলে গলা জল।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বিজেপি সেখানে তৃণমূল কর্মীদের নামে ভুয়ো মামলা করেছে। তৃণমূল মেরুদণ্ড বিক্রি করে না কখনও। তবে তৃণমূল সেখানে লড়াই চালিয়ে যাবে বলে জানিয়েছেন। গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত তৃণমূল মাটি কামড়ে পড়ে থাকবে বলে জানিয়েছেন তিনি। ত্রিপুরায় রাজনৈতিক পরিবর্তন না হলে মানুষেরই বিপদ, বিজেপিকে উৎখাত করতেই হবে। ত্রিপুরা প্রকৃত পরিবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে বলেও দাবি করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। যত দিন যাচ্ছে বহু মানুষ তাদের সংগঠনে যুক্ত হচ্ছেন বলে দাবি করেছেন অভিষেক। তাঁকে যে কোনও সময় যোগাযোগ করলেই তিনি মানুষের ডাকে সাড়ে দেবেন বলে জানিয়েছেন।

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা