প্রথম পাতা খবর নিউটাউন এনকাউন্টারে নিহত দুই গ্যাংস্টার জসসি খাড়ার এবং জয়পাল ভুল্লার পাকিস্তান যোগ মিলল

নিউটাউন এনকাউন্টারে নিহত দুই গ্যাংস্টার জসসি খাড়ার এবং জয়পাল ভুল্লার পাকিস্তান যোগ মিলল

62 views
A+A-
Reset

ডেস্ক: নিউটাউন এনকাউন্টারে নিহত দুই গ্যাংস্টার জসসি খাড়ার এবং জয়পাল ভুল্লার পাকিস্তান যোগ মিলল।  এদিকে, এখনও বি-১৫৩ নম্বর টাওয়ার ঘিরে রেখেছে পুলিশ। উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বুধবারই এই ফ্ল্যাটে এনকাউন্টারে মৃত্যু হয়েছে দুই গ্যাংস্টারের! এখনও থমথমে এলাকা ঘিরে রেখেছে পুলিশ। তবে ফ্ল্যাটের মালিকের নাম পরিচয় নিয়েও বিস্তর ধন্দ রয়ে গিয়েছে। মিল নেই আবাসনের খাতা ও ব্রোকারের নথিতে ফ্ল্যাটের মালিকের নামের। এদিকে, ভাড়া নেওয়ার চুক্তিপত্রের কোথাও নামই নেই ভুল্লারদেরও।


ভুল্লারদের ফ্ল্যাটের আলমারি থেকে মিলেছে পাকিস্তানের কাপড়ের দোকানের একটি প্যাকেট। তাতে উর্দুতে লেখা রয়েছে। তা থেকেই পাকিস্তান যোগের সম্ভাবনা জোড়ালো হচ্ছে। পাশাপাশি উদ্ধার হয়েছে ‘মেড ইন পাকিস্তান’ লেখা রিভলবার। ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অত্যাধুনিক আরও অস্ত্র।

গতকালই নিশ্চিত করেছে পাঞ্জাব পুলিস। ড্রাগ ব়্যাকেট চালানোয় পাকিস্তানের সঙ্গে তার লিঙ্ক ছিল। এমনকি পাকিস্তানে যাতায়াত করত তার গ্যাং মেম্বাররাও। এবার পাকিস্তানের ব্যাগ উদ্ধার হওয়ায়, পুলিশের সেই দাবি আরও পোক্ত হল। তবে এখন প্রশ্ন, জয়পাল ভুল্লার নিজে পাকিস্তানে গিয়েছিলেন? নাকি সীমান্তের ওপাড় থেকে কেউ এসে তাঁর কাছে এই ব্যাগ পৌঁছে দিয়েছিল? সেই তদন্তই শুরু করেছেন গোয়েন্দারা। ড্রাগ ব্যবসার পাশাপাশি সন্ত্রাসবাদী কাজের সঙ্গেও জয়পাল যুক্ত ছিল কিনা। কোনও জঙ্গিগোষ্ঠীর সঙ্গে জয়পাল ও তার গ্যাংয়ের যোগ ছিল কিনা, তদন্ত করছেন গোয়েন্দারা।


জানা গিয়েছে, নিউটাউনের সাপুরজিতে অভিজাত হাইজ়িং কমপ্লেক্সে ‘সুমিত কুমার’এর নামে ফ্ল্যাট ভাড়া নিয়েছিল পঞ্জাবের কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভল্লার ও যশপ্রীত। কিন্তু এবার প্রশ্ন সুমিত কুমার কে? ফ্ল্যাট ভাড়া নেওয়ার চুক্তিপত্রে সুমিত কুমারের নামের পাশে যে নম্বর দেওয়া রয়েছে, তা সুইচ অফ! যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। ভুয়ো নাম-পরিচয় ব্যবহার করেই কি ওই ফ্ল্যাট ভাড়া নেওয়া হয়েছিল  তা তদন্ত করে দেখছে পুলিশ। ফ্ল্যাট ঘিরেই দানা বাঁধছে একাধিক রহস্য।

আরও পড়ুন: নিউটাউনের সাপুরজি আবাসনে চলল গুলি, পুলিশের গুলিতে মৃত কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার-সহ দুই দুষ্কৃতী


নিউটাউনের ফ্ল্যাট থেকে পাওয়া একটি ব্যাগকে ঘিরে তৈরি হয়েছে সেই প্রশ্ন। পুলিস সূত্রে খবর, ব্যাগটির পিছনে উর্দু ভাষায় পাকিস্তানের পঞ্জাব প্রদেশের একটি পোশাকের দোকানের নাম ও ঠিকানা লেখা রয়েছে। সেই ব্যাগকে ঘিরেই এখন জল্পনা তুঙ্গে। পুলিসের অনুমান, পাকিস্তানে যাতায়াত ছিল গ্যাংস্টারদের। ড্রাগ পাচার নাকি জঙ্গিযোগ খতিয়ে দেখছে পুলিশ।


পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে নিউটাউনের এই আবাসনে ফ্ল্যাট ভাড়া মাসে ১০ হাজার টাকা। অগ্রিম ২০ হাজার টাকা দিয়ে তবে ভাড়া এসেছিল জয়পাল। ফ্লাট মালিকের সঙ্গে তার চুক্তি হয়েছিল ১১ মাসের। জয়পালের যাবতীয় গতিবিধি খুঁজতে নেমেও পুলিশ দেখছে কোথাও এতটুকুও প্রস্তুতিতে ফাঁক রাখেনি সে।  কোথায় যেত, কাদের সঙ্গে দেখা করত, কখন ফ্ল্যাট থেকে বেরতো, কখন ফ্ল্যাটে ঢুকত, এসব যাবতীয় তথ্য সিসিটিভি ফুটেজ এর মাধ্যমে জোগাড় করেছে পুলিশ। দেখা যাচ্ছে জয়পাল ফ্ল্যাট থেকে বেরোলেও প্রবেশ একপ্রকার নিষিদ্ধই ছিল তাঁর ফ্ল্যাটে। 


জানা গিয়েছে,  জয়পাল ভুল্লারের বাবা ছিলেন পঞ্জাবের পুলিশের প্রাক্তন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর। জয়পাল নিজে ছিলেন রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র। পঞ্জাবের লুধিয়ানায় সরকারি স্পোর্টস ট্রেনিং সেন্টার স্পিড ফান্ড অ্যাকাডেমির প্রতিভাবান ছাত্র ছিল জয়পাল। ওই অ্যাকাডেমিতেই জয়পালের পরিচয় হয় আরও এক খেলোয়াড় হ্যাপির সঙ্গে। হ্যাপি অল্প সময়ের জন্য অপরাধ জগতের সঙ্গে জড়িত ছিল। এখান থেকেই তাদের ঘনিষ্ঠতা শুরু। এরপর একাধিক খুন, ডাকাতি, তোলাবাজিতে অভিযুক্ত গ্যাংস্টার জয়পাল। পাতিয়ালায় একটি ব্যাঙ্ক ডাকাতিতেও নাম জড়ায় জয়পালের। আরও একটি ব্যাঙ্ক থেকে ৩০ কেজি সোনা লুঠের অভিযোগ ছিল তার নামে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.