নিউটাউনের সাপুরজি আবাসনে চলল গুলি, পুলিশের গুলিতে মৃত কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার-সহ দুই দুষ্কৃতী

ডেস্ক: দিনে দুপুরে নিউ টাউনের অভিজাত আবাসনের কাছে চলল গুলি।  কুখ্যাত গ্যাংস্টারকে ধরতে গেলে পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। নিউটাউনের সাপুরজি এলাকায় কলকাতা পুলিশের এসটিএফ টিমকে লক্ষ্য করে গুলি চালায় একদল দুষ্কৃতী। পালটা এনকাউন্টারে মৃত্যু হয় দুই দুষ্কৃতীর। ১ পুলিশ কর্মীও আহত হয়েছেন৷ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশের পাল্টা গুলিতে পাঞ্জাবের এক কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লারের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে আরও এক দুষ্কৃতীর। মাদক ব্যবসায় জড়িত জয়পালের খোঁজ করতেই তল্লাশি চালাতে যায় পুলিশ। এদের কাছে একাধিক অস্ত্র আছে বলে আশঙ্কা পুলিশের। অভিজাত এলাকায় এই ধরনের গোলাগুলির ঘটনা সাম্প্রতিককালে কার্যত নজিরবিহীন।

বুধবার দুপুরে নিউ টাউনে যে ঘটনা ঘটল, তা এলাকার মানুষের কাছে একেবারে অপ্রত্যাশিত। আবাসনেই ওই দুষ্কৃতীরা গা ঢাকা দিয়ে ছিল বলে খবর আসে কলকাতা পুলিশের কাছে। পঞ্জাব পুলিশের কাছ থেকে তথ্য পেয়েই এ দিন তল্লাশি অভিযানে যায় কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। 

আরও পড়ুন: তিনটি কৃষি বিল প্রত্যাহার করা হোক, দাবি জানালেন মমতা


ওই আবাসনে লুকিয়ে ছিল পঞ্জাবের গ্যাংস্টার যশপ্রীত জসসি, জয়পাল ভুল্লার। তাদের খোঁজে যান পুলিশকর্মীরা। সেই সময় পাঁচতলা থেকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। পাল্টা গুলি চালান পুলিশকর্মীরা। গুলির লড়াইয়ে দুই দুষ্কৃতীর মৃত্যু হয়। একজন পুলিশকর্মী জখম হন। এই আবাসনে আর কোনও দুষ্কৃতী লুকিয়ে আছে কি না, সেটা জানার জন্য তল্লাশি চালানো হচ্ছে। নিহত দুই দুষ্কৃতী কতদিন ধরে এই আবাসনে লুকিয়ে ছিল, সেটা খতিয়ে দেখা হচ্ছে।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের