প্রথম পাতা খবর করমণ্ডল দুর্ঘটনা: ওড়িশা যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

করমণ্ডল দুর্ঘটনা: ওড়িশা যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

93 views
A+A-
Reset

ওড়িশায় করমণ্ডল এক্সপ্রেসে ভয়াবহ দুর্ঘটনায় মৃতের সংখ্যা ২০০ ছাড়িয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, উদ্ধারকাজে সাহায্যের জন্য পশ্চিমবঙ্গ থেকে পাঁচ-ছয় সদস্যের দল দুর্ঘটনাস্থলে যাচ্ছে। এরই মধ্যে খবর, শনিবার ওড়িশা যেতে পারেন মুখ্যমন্ত্রী নিজেও।

সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলার সময়, তৃণমূল কংগ্রেস সাংসদ দোলা সেন বলেছেন, বিশাল ট্রেন দুর্ঘটনার পরে পরিস্থিতি মূল্যায়ন করতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার ওড়িশায় যেতে পারেন।

ইতিমধ্যেই রাজ্যের মন্ত্রী মানস ভূঁইয়ার নেতৃত্বে দুর্ঘটনাস্থলে ওড়িশা পৌঁছেছে বাংলার প্রতিনিধি দল। ওই দলে আছেন সাংসদ দোলা সেন এবং পশ্চিম মেদিনীপুর জেলার এডিএম সুমন মহান্তি- পাঁচ জন। শুক্রবার রাতে দোলা জানান, “আমাদের মুখ্যমন্ত্রী (মমতা বন্দ্যোপাধ্যায়) আগামীকাল এখানে আসতে পারেন…তিনি আমাদের আধিকারিকদের…খড়গপুর থেকে ডাক্তার এবং ট্রমা অ্যাম্বুলেন্স পাঠিয়েছেন”।

প্রসঙ্গত, ওড়িশার বালেশ্বরের কাছে বাহানাগা বাজার স্টেশন এলাকায় ঘট এভয়াবহ ট্রেন দুর্ঘটনা। একটি নয়, দুর্ঘটনার কবলে এক সঙ্গে তিনটি ‌ট্রেন। হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস, যশবন্তপুর-হাওড়া এক্সপ্রেস এবং একটি মালগাড়ি – তিনটি ট্রেন এই দুর্ঘটনার কবলে পড়ে। শুক্রবার সন্ধ্যার সেই দুর্ঘটনায় উদ্ধার একের পর এক মৃতদেহ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.