প্রথম পাতা খবর ‘আমফানের পর ১০ হাজার কোটি টাকা পাঠিয়েছিলেন মোদীজী, তা আত্মসাৎ করেছে ভাতিজা অ্যান্ড কোম্পানি’, গোসাবায় অমিত শাহ

‘আমফানের পর ১০ হাজার কোটি টাকা পাঠিয়েছিলেন মোদীজী, তা আত্মসাৎ করেছে ভাতিজা অ্যান্ড কোম্পানি’, গোসাবায় অমিত শাহ

272 views
A+A-
Reset

ডেস্ক: একবছরের মধ্যে সুন্দরবনকে জেলা বানাব। সুন্দরবনের সঙ্গে দিদি অন্যায় করেছেন। উন্নয়নের জন্য নরেন্দ্র মোদী টাকা পাঠিয়েছেন, আর তা আত্মসাৎ করেছে ভাতিজা অ্যান্ড কোম্পানি। বিজেপি ক্ষমতায় এলে পাই পাই হিসাব নেওয়া হবে। মঙ্গলবার গোসাবায় নির্বাচনী প্রচারে গিয়ে হুঁশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। 


সুন্দরবনকে আমরা দেশের অন্যতম উন্নত এলাকা বানাব। তিনি বলেন, “উন্নয়ন বোর্ড বানানোর জন্য পয়সা পাঠাচ্ছে। আর তৃণমূল তা লুঠ করছে।আমফানের ১০ হাজার কোটি কোথায় গেল? ভাইপো কোম্পানি সব টাকা খেয়ে নিয়েছে। যারা চুরি করেছে এসআইটি তৈরি করে তা বের করা হবে। দোষীদের আমরা জেলে ঢোকাব। সুন্দরবনে এইমস তৈরি করব, চিকিৎসার জন্য কলকাতা যেতে হবে না। মৎস্যজীবীদের জন্য আলাদা আর্থিক সাহায্য করা হবে। মৎস্যজীবীদের জন্য ৩ লক্ষ টাকার বিমা। বাঘ সংরক্ষণে আলাদা উদ্যোগ নেওয়া হবে। যা প্রতিশ্রুতি দেওয়া হয়, বিজেপি তা পূরণ করে।

আরও পড়ুন: ‘ডবল টিচার রিক্রুট করব,যাতে আরও বেশি শিক্ষক নিয়োগ হয়’, পুরুলিয়ায় মমতা


‘সিএএ চালু করে, সব শরণার্থীদের নাগরিকত্ব দেব। রবীন্দ্রনাথ-সত্যজিতের নামে পুরস্কার চালু করা হবে। কোনও গুন্ডাকে ভয় না পেয়ে, বাংলার কল্যাণে ভোট দিন। কোনও গুন্ডা এবার মা-ভাই-বোনেদের উপর হাত তুলতে পারবে না,’ গোসাবার জনসভায় তৃণমূলকে কটাক্ষ বললেন অমিত শাহ।

বিস্তারিত আসছে

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.