আইন পাশ নাকি পাপড়িচাট, মোদী সরকারকে তীব্র কটাক্ষ ডেরেকের

ডেস্ক: সংসদের উভয়কক্ষেই পেগাসাস, জ্বালানির মূল্যবৃদ্ধি-সহ বিভিন্ন ইস্যুতে বারবার মুলতুবি হয়ে যাচ্ছে। এরই মধ্যে সংসদে পাশ হয়ে গিয়েছে ১২ টি বিল। মোদী সরকার বেশ কিছু আইন পাশ করিয়ে নিয়েছে। আলোচনা ছাড়াই আইন পাশ করানো নিয়ে মোদী সরকারের তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।


ট্যুইট করে এদিন মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা। তিনি লিখলেন, ‘সংসদের বাদল অধিবেশনের প্রথম ১০ দিনে মোদী অমিত শাহ ঝড় তুলেছেন। বিল প্রতি সাত মিনি সময়ে ১২ টি বিল পাশ করিয়ে দেওয়া হয়েছে। আইনপাশের বিষয়টিকে পাপড়িচাট তৈরির সঙ্গে তুলনা করেছেন তিনি। সঙ্গে তিনি হ্যাশট্যাগ দিয়েছেন #MASTERSTROKE #Parliament’. ডেরেক টুইটে কয়েকটি আইন পাশের সময় উল্লেখ করেছেন।

আরও পড়ুন: ‘অতিথি দেব ভবো-র উদাহরণ দেখলাম, ত্রিপুরার মানুষই এর বিচার করবেন’ আগরতলায় পা রেখেই বিপ্লবদেবকে নিশানা করলেন অভিষেক


এদিকে তৃণমূলের তরফে পেগাসাস নিয়ে আবারও হুঁশিয়ারি দেওয়া হয়েছে সরকারকে। দলের তরফে দাবি করা হয়েছে পেগাসাস নিয়ে কেন্দ্র তাদের অবস্থান স্পষ্ট করুক। এর আগেই তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন জানিয়ে দিয়েছিলেন, সংসদে পেগাসাস নিয়ে আলোচনা করতে হবে, না হলে তারা অধিবেশ চালাতে দেবেন না।

Related posts

নির্বাচনী সভা থেকে ‘চাকরিহারা’দের বড়সড় আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

শেষপর্যন্ত বৃষ্টির সম্ভাবনা, হাঁসফাঁস গরম থেকে মুক্তি মিলবে কবে

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, কী বলছেন অভিযোগকারী