ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল ঘোষণা বিসিসিআইয়ের, বিশ্রামে বিরাট-রোহিত, অধিনায়ক ধাওয়ান

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করে দিল বিসিসিআই। দলে নেই রোহিত, কোহলি, বুমরহ, হার্দিক সহ সিনিয়ররা। দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। সহ অধিনায়ক করা হয়েছে রবীন্দ্র জাদেজাকে।

দীর্ঘ দিন পর দলে ফেরানো হয়েছে শিখর ধাওয়ানকে। আর দলে ফিরিয়েই তাঁকে দেওয়া হয়েছে অধিনায়কের দায়িত্ব। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দেশের অধিনায়কত্ব করবেন তিনি। শিখরের ডেপুটি হিসেবে এই সিরিজে থাকবেন রবীন্দ্র জাডেজা। বর্ষীয়ান অলরাউন্ডারকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের সহ অধিনায়ক ঘোষণা করেছে বিসিসিআই-এর নির্বচাকমণ্ডলী।

১৬ সদস্যের ভারতীয় দল:

শিখর ধাওয়ান (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঈশান কিশান (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং।

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৩টি ওয়ানডে (ODI) এবং ৫টি টি-২০ খেলবে টিম ইন্ডিয়া। ভারতের উইন্ডিজ সফর শুরু হচ্ছে ২২ জুলাই। সেদিন ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ পোর্ট অফ স্পেনে। ২৪ জুলাই এবং ২৭ জুলাইয়ের ম্যাচ দু’টিও হবে কুইন্স পার্ক ওভালের ঐতিহাসিক স্টেডিয়ামেই। এরপরই শুরু হবে ৫ ম্যাচের টি-২০ সিরিজ।

আরও পড়ুন :

মেঘভাঙা বৃষ্টিতে হড়পা বান-ধস হিমাচলপ্রদেশে, সিমলায় ধসে মৃত্যু, নিঁখোজ অনেকে

বুধবার ভারতে একলাফে কোভিড সংক্রমণ বেড়েছে ২৩ শতাংশ

মধ্যবিত্তের পকেটে টান, ফের মহার্ঘ রান্নার গ্যাস

কলকাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অফলাইনেই, নির্দেশ কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের

নবান্নে কর্তব্যরত পুলিশকর্মীদের মোবাইল ব্যবহারের নিষেধাজ্ঞা, মুখ্যমন্ত্রীর বাড়ানো হয়েছে বাসভবনের নিরাপত্তাও

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?