সমর্থকদের চাপে গাড়ির কাচ ভাঙল এমিলিয়ানো মার্টিনেজের

কলকাতা: আর্জেন্তিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ এখন কলকাতায়। ফুটবলের মক্কা কলকাতায় এসে দ্বিতীয় দিনটা কিন্তু তাঁর সুখের হল না। সমর্থকদের চাপে ভাঙল এমিলিয়ানো মার্তিনেজের গাড়ি।

সোমবার কলকাতায় এসেছেন মার্টিনেজ। মঙ্গলবার সকালে তিনি যোগ দিয়েছিলেন ‘তাহাদের কথা’ অনুষ্ঠানে। তাঁর জন্য আয়োজন করা নিরাপত্তা বেষ্টনী ভেঙে সমর্থকরা পৌঁছে যান তাঁর গাড়ির কাছে। আর পরই অঘটন।

মার্টিনেজ যে গাড়িতে এসেছিলেন, সেই গাড়িতে ফিরতে পারলেন না। স্টিল রঙের মার্টিনেজের গাড়ির অবস্থা বদলে যায় এক মুহূর্তে। তাঁর গাড়ির কাচ ভাঙল অনুষ্ঠান শেষে বেরোনোর সময়। বাধ্য হয়ে পুলিশের ভ্যানে করে ফিরতে হল এমিকে।

শুধু তাই নয়, মিলনমেলা প্রাঙ্গণে। মঞ্চে উঠে পড়লেন প্রাক্তন ফুটবলারেরা। বিশৃঙ্খলা সামলাতে হিমশিম খেতে হল পুলিশকে। দর্শকদের চাপে ব্যারিকেড ভেঙে পড়ার উপক্রম হয়। মঞ্চে ওঠার পরে তাঁর ছবি তোলার জন্য এগোতে থাকেন দর্শকেরা। তাতেই ব্যারিকেড ভেঙে পড়ার মতো পরিস্থিতি তৈরি হয়। প্রায় ২০ মিনিট পরে পুলিশ এসে পরিস্থিতি সামলায়।

প্রথমেই ইস্টবেঙ্গলের কর্তারা মার্তিনেসকে সংবর্ধনা জানান। ইস্টবেঙ্গলের জার্সি পরেন মার্তিনেস। মুখে বলেন, ‘‘জয় ইস্টবেঙ্গল।’’ পরে মোহনবাগান কর্তারাও তাঁকে সংবর্ধনা দেন।

Related posts

আইপিএল ২০২৪: মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে কলকাতা মুখোমুখি হায়দরাবাদের

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর