তৃণমূলের পথে মনোজ তিওয়ারি! বুধবার মুখ্যমন্ত্রীর জনসভায় যোগদানের জল্পনা

ওয়েবডেস্ক : ছবির জগতের পাশাপাশি, খেলার মাঠের নক্ষত্ররাও এখন রাজনীতির ময়দানে!

রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে যোগ দিয়েছেন রূপোলি পর্দার এক ঝাঁক মুখ। এবার খেলার মাঠ ছেড়ে রাজনীতির ময়দানে নামার পালা অনেকের।

জানা গিয়েছে, বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি এবার তৃণমূলে যোগ দিতে পারেন। বুধবার হুগলির সাহাগঞ্জে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়।

সেই সভাতেই মনোজ তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বলে খবর।

মনোজ তিওয়ারি ছাড়া ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার সৌমিক দেও তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে। তিনিও সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন।

আরও পড়ুন : হায়দরাবাদের বিরুদ্ধে ড্র, ঝুলে রইল সবুজ-মেরুনের চ্যাম্পিয়ন্স লিগ ভাগ্য

বাংলার আরেক ক্রিকেটার কিছুদিন আগেই তৃণমূল ছেড়েছেন। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন তিনি। কিন্তু আচমকাই মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে তিনি জানিয়েছিলেন, মন্ত্রীত্ব থেকে সরে দাঁড়াতে চান।

তার পর থেকেই লক্ষ্মীর BJP-তে যোগদানের জল্পনা জোরদার হয়েছিল। যদিও লক্ষ্মী জানান, তিনি আপাতত রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়াতে চান। ক্রিকেটে ফিরতে চান বলে জানান তিনি।

এদিকে বড় মঞ্চে পারফর্ম করা সত্ত্বেও IPL-এ ব্রাত্য থাকতে হয়েছ মনোজ তিওয়ারিকে। জাতীয় দলের জার্সি গায়েও প্রতিভার ছাপ রেখেছেন।

তবুও তাঁকে ভারতীয় দল থেকে ছেঁটে ফেলা হয়েছে অকারণে। ঘরোয়া ক্রিকেটে অবশ্য মনোজ বারবার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

কিন্তু জাতীয় নির্বাচকদের নজর তাঁর উপর পড়েনি। ক্রিকেটের মাঠ ছেড়ে এবার রাজনীতির ময়দান! মনোজের জন্য কী অপেক্ষা করছে, তা সময়ই বলবে।

Related posts

দিল্লির বিরুদ্ধে ৭ উইকেট জয় নাইটদের

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামছে কেকেআর

ওড়িশাকে ২-০ গোলে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগান