প্রথম পাতা খেলা ভারত বনাম ইংল্যান্ড টেস্ট: বিশাখাপত্তনমে দ্বিশতকের দিকে এগোচ্ছেন যশস্বী জয়সওয়াল

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট: বিশাখাপত্তনমে দ্বিশতকের দিকে এগোচ্ছেন যশস্বী জয়সওয়াল

91 views
A+A-
Reset

ভারত-ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট চলছে বিশাখাপত্তনমে। প্রথম দিনে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। প্রথম দিনের খেলা শেষে টিম ইন্ডিয়ার স্কোর ৬ উইকেটে ৩৩৬ রান। বিশাখাপত্তনম টেস্টের প্রথম দিন ছিল টিম ইন্ডিয়ার ওপেনার যশস্বী জয়সওয়ালের নামে। ২৫৭ বলে ১৭৯ রান করে অপরাজিত যশস্বী জয়সওয়াল। এ দিনের ইনিংসে ১৭টি চার ও ৫টি ছক্কা মেরেছেন তিনি।

টস জিতে প্রথমে ব্যাট করতে আসা টিম ইন্ডিয়ার শুরুটা ভালো হয়নি। নিয়মিত বিরতিতে প্যাভিলিয়নে ফিরতে থাকেন ভারতীয় ব্যাটসম্যানরা। কিন্তু যশস্বী জয়সওয়াল একটা দিক দৃঢ়ভাবে ধরে রেখেছেন। ভারতীয় দলের প্রথম ধাক্কাটা আসে ৪০ রানে। ১৪ রান করে আউট হন অধিনায়ক রোহিত শর্মা। এরপর ৩৪ রান করে জেমস অ্যান্ডারসনের শিকার হন শুভমন গিল। যেখানে শ্রেয়স আইয়ার করেন ২৭ রান। টম হার্টলির বলে আউট হন শ্রেয়স আইয়ার। ৩২ রান করে রেহান আহমেদের বলে বোল্ড হন রজত পাতিদার।

এ ভাবে বড় কোনো রান গড়তে ব্যর্থ হচ্ছিলেন ভারতীয় ব্যাটাররা। ২৭ রান করে বিদায় নেন অক্ষর পটেল। শোয়েব বশিরের বলে আউট হন এই অলরাউন্ডার। ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত ১৭ রান করে রেহান আহমেদের বলে আউট হন।

ইংল্যান্ডের বোলারদের কথা বললে আজ শোয়েব বশির এবং রেহান আহমেদ ২টি করে উইকেট পেয়েছেন। এছাড়া জেমস অ্যান্ডারসন ও টম হার্টলি ১টি করে উইকেট নেন। তবে প্রথম দিনের খেলা শেষে অপরাজিত হয়ে ফিরেছেন যশস্বী জয়সওয়াল ও রবিচন্দ্রন অশ্বিন। দ্বিতীয় দিনে ৬ উইকেটে ৩৩৬ রান নিয়ে খেলতে শুরু করবে ভারতীয় দল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.