প্রথম পাতা খেলা সাউথ আফ্রিকায় ওডিআই এবং টি-টোয়েন্টিতে নেই রোহিত শর্মা, বিরাট কোহলি! নতুন অধিনায়ক হচ্ছেন…

সাউথ আফ্রিকায় ওডিআই এবং টি-টোয়েন্টিতে নেই রোহিত শর্মা, বিরাট কোহলি! নতুন অধিনায়ক হচ্ছেন…

224 views
A+A-
Reset

১০ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারতীয় ক্রিকেট দলের সাউথ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করল বিসিসিআই। জানা গিয়েছে, রোহিত শর্মা এবং বিরাট কোহলি সফরের সাদা বলের লেগ থেকে বিরতির জন্য বোর্ডের কাছে অনুরোধ করেছিলেন এবং তাই তাঁদের ওডিআই এবং টি-টোয়েন্টিতে রাখা হয়নি।

জানা গিয়েছে, টেস্ট দলের নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা। টেস্ট সিরিজে খেলবেন বিরাট কোহলিও। সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি দলের অধিনায়ক হবেন এবং কেএল রাহুল ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন। ভারতীয় ক্রিকেট দল পরের মাসে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওডিআইয়ের জন্য সাউথ আফ্রিকা সফরে যাবে, তারপরে দুই ম্যাচের টেস্ট সিরিজ হবে।

প্রথম চারদিনের ম্যাচের জন্য ভারত এ স্কোয়াড: সাই সুদর্শন, অভিমন্যু ইশ্বরন*, দেবদত্ত পাড়িক্কল, প্রদোষ রঞ্জন পল, সরফরাজ খান, কেএস ভারত (অধিনায়ক)(উইকেটরক্ষক), ধ্রুব জুরেল, শার্দূল ঠাকুর, পুলকিত নারাং, সৌরভ কুমার, মানব সুথার, প্রসিধ কৃষ্ণ, আকাশ দীপ, বিদ্যাথ কাভেরাপ্পা, তুষার দেশপান্ডে।

ভারত ইন্টার স্কোয়াড তিন দিনের ম্যাচ: রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, অভিমন্যু ইশ্বরন*, দেবদত্ত পাড়িক্কল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সরফরাজ খান, প্রদোষ রঞ্জন পল, কেএস ভরত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), ঈশান কিশান (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, পুলকিত নারাং, হর্ষিত রানা, শার্দূল ঠাকুর, সৌরভ কুমার, মানব সুথার, প্রসিধ কৃষ্ণ, আকাশ দীপ, বিদ্যাথ কাভেরাপ্পা, যশপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, নবদীপ সাইনি।

তৃতীয় চার দিনের ম্যাচের জন্য ভারত এ স্কোয়াড: সাই সুদর্শন, অভিমন্যু ইশ্বরন*, রুতুরাজ গায়কওয়াড়, তিলক ভার্মা, কেএস ভারত (অধিনায়ক) (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর পটেল, হর্ষিত রানা, কুলদীপ যাদব, মানব সুথার, আকাশ দীপ, বিদ্যাথ কাভেরাপ্পা, নবদীপ সাইনি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.