প্রথম পাতা খেলা রোহিত-রাহানের দুরন্ত পার্টনারশিপ, দিনের শেষে আশা জাগাচ্ছে ভারত

রোহিত-রাহানের দুরন্ত পার্টনারশিপ, দিনের শেষে আশা জাগাচ্ছে ভারত

94 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : চিপকে আরও একবার শুরুতেই ধস মুখে ভারতীয় ব্যাটিং-এ। দিনের দ্বিতীয় ওভারেই শুভমন গিলকে পায়ের ফাঁদে বন্দি করেন অলি স্টোন। জফ্রা আর্চার ছিটকে যাওয়ায় আচমকাই দলে ঢোকেন তিনি।

এরপর পূজারার সঙ্গে জুটি বেঁধে দলের হাল ধরেন রোহিত শর্মা। কিন্তু পূজারা ২১ রান করে লিচের বলে ফিরে যান। এর কিছুক্ষণ পরেই বিরাট কোহলিকে বোল্ড করে গোটা চিপক স্টেডিয়ামকে চুপ করিয়ে দেন মইন আলি। বিরাটের শূন্য রানে আউট চাপ বাড়ায়। 

ভারতের রান তখন তিন উইকেটে ৮৬। এবার অজিঙ্কা রাহানেকে সঙ্গে নিয়ে ইনিংসের হাল ধরেন রোহিত। চতুর্থ উইকেটে দু’জনে ১৬২ রান যোগ করেন। 

আসল সময়ে জ্বলে ওঠে হিটম্যানের ব্যাট। ধীরে ধীরে দেড়শো পেরিয়ে যান। দুশোর সম্ভাবনাও দৃঢ় ছিল। কিন্তু মুহূর্তের ভুলে ফিরতে হয় মইন আলির হাতে ক্যাচ দিয়ে।

আরও পড়ুন : শিকেয় দূরত্ববিধি, ভারত-ইংল‍্যান্ড দ্বিতীয় টেস্টের টিকিটের হাহাকার, ভিড়ের চাপে বেহুঁশ ক্রিকেটপ্রেমী

২৩১ বলে ১৬১ রান করেন ‘হিটম্যান’। এর কিছু পরেই আবার আউট হয়ে যান রাহানেও। তিনি করেন ৬৭ (১৪৯ বলে) রান। শেষবেলায় আবার আউট হয়ে যান অশ্বিনও (১৩)।

ক্রিজে রয়েছেন ঋষভ পন্থ (৩৩) এবং অক্ষর প্যাটেল (৫)। দিনের শেষে ৬ উইকেটে ৩০০ ভারতের। ইংরেজ বোলারদের মধ্যে লিচ এবং মইন আলি দু’টি করে উইকেট পেয়েছেন। আর অলি স্টোন পেয়েছেন একটি উইকেট।

এদিকে, এদিনই প্রথম মাঠে প্রবেশ করলেন দর্শকরা। করোনা আবহে এই প্রথম দেশের মাটিতে আন্তর্জাতিক ম্যাচে মাঠে ঢোকার অনুমতি পেলেন তারা।

 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.