প্রথম পাতা খেলা টানা দুই ম্যাচে জয়! আরসিবি-কে ৭ উইকেটে হারাল কলকাতা

টানা দুই ম্যাচে জয়! আরসিবি-কে ৭ উইকেটে হারাল কলকাতা

57 views
A+A-
Reset

শুক্রবার বেঙ্গালুরুর এম চিন্নস্বামী স্টেডিয়ামে এ বারের আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যচ খেলতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। আরসিবির বিরুদ্ধেও জয় তুলে নিল কলকাতা। আরসিবির ৬ উইকেটে ১৮২ রানের জবাবে ১৬.৫ ওভারে ৩ উইকেটে ১৮৬ কেকেআরের। এ দিনের জয়ের সুবাদে আইপিএলের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল কেকেআর।

টস জিতে প্রতিপক্ষকে প্রথমে ব্যাট করতে পাঠান কেকেআর অধিনায়ক শ্রেয়স। প্রথমে ব্যাট করার সুযোগ পেয়ে ৬ উইকেটে ১৮২ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের ইনিংসে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন কোহলি। ওপেন করতে নেমে শেষ পর্যন্ত অপরাজিত থাকলেন তিনি। তাঁর ব্যাট থেকে এল ৮৩ রানের অপরাজিত ইনিংস।

জয়ের জন্য ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুর ২২ গজে আগ্রাসী মেজাজে শুরু করেন কেকেআরের দুই ওপেনার ফিল সল্ট এবং সুনীল নারাইন। ২২ বলে ২টি চার এবং ৫টি ছয়ের সাহায্যে ৪৭ রানের ইনিংস খেললেন নারাইন। দ্রুত গতিতে রান তুলে নেন বেঙ্কটেশ। তিনি করেন ৩০ বলে ৫০ রান।

এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স যে নজির গড়েছে, সেটা আর আলাদা করে বলে দেওয়ার দরকার নেই। কারণ এই বছর আইপিএল টুর্নামেন্টে ঘরের মাঠে প্রত্যেকটা দল জয়লাভ করেছে। অবশেষে কলকাতা নাইট রাইডার্স সেই শিকল ভেঙে দিলেন। ফাফ ডু প্লেসির দলকে ৭ উইকেটে হেলায় হারালেন শ্রেয়স আইয়াররা। কলকাতার এই পারফরম্যান্স নিয়ে ইতিমধ্যেই প্রশংসার বন্যা বইতে শুরু করেছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.