প্রথম পাতা খেলা অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মহম্মদ আজহারউদ্দিন

অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মহম্মদ আজহারউদ্দিন

290 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। বুধবার রাজস্থানে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। দুর্ঘটনার অভিঘাতে আজহারের গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও কোনও রকম ক্ষতি হয়নি এই প্রাক্তন ক্রিকেটারের । গাড়িতে থাকা তাঁর ব্যক্তিগত সচিব চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে তাঁর আঘাতও গুরুতর নয়।

বুধবার সপরিবারে রাজস্থানের রণথম্বোরের উদ্দেশে যাচ্ছিলেন আজহার। কোটা মেগা হাইওয়েতে সুরওয়াল থানার কাছেই দুর্ঘটনাটি ঘটে। আচমকা তার গাড়িটি কোনও কিছুতে ধাক্কা মেরে উল্টে যায়। স্বাভাবিক ভাবেই গাড়িটির প্রবল ক্ষতি হয়েছে। কিন্তু দেখা যায় একেবারে অক্ষত রয়েছেন আজহার। দুর্ঘটনার পরেই তিনি ও তাঁর পরিবার একটি অন্য গাড়িতে করে স্থানীয় এক হোটেলে যান বিশ্রাম নিতে।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ক্রিকেট প্রশাসকের ভূমিকায় দেখা গেছে আজহারকে। বর্তমানে তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। গত সপ্তাহেই আহমেদাবাদে বিসিসিআইয়ের বার্ষিক সভায় নিজের রাজ্যের প্রতিনিধি হিসেবে যোগ দিয়েছিলেন তিনি।

সভাপতি একাদশ বনাম সচিব একাদশের ম্যাচেও খেলেন আজহার। মোতেরা স্টেডিয়ামের ওই ম্যাচে জয় শাহর দলের হয়ে গুরুত্বপূর্ণ ৩৭ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। তাঁর ইনিংসের সুবাদেই সৌরভের অর্ধশতরানের ইনিংস সত্ত্বেও জয় শাহর দলই ম্যাচ জিতে নেয়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.