আইপিএল ২০২৪-এ প্রত্যাবর্তন! ধোনির ইঙ্গিতে জোর জল্পনা

এখনই আইপিএল থেকে সরে দাঁড়াচ্ছেন না মহেন্দ্র সিং ধোনি। ফের আইপিএলে মাঠে নামা নিয়ে অনুরাগীদের দিকে স্পষ্ট ইঙ্গিত ছুঁড়ে দিলেন তিনি। জানালেন, “শুধুমাত্র আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছি”।

নিজের হাঁটুর চোট এবং চেন্নাই সুপার কিংসের সঙ্গে ২০২৪ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাঁর প্রত্যাবর্তনের বিষয়ে বড়োসড়ো ইঙ্গিত দিলেন মাহি।

২০২৩-এ সিএসকে-এর পঞ্চম বার আইপিএল জয়ের পর, ধোনির হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। এখন তিনি জানাচ্ছেন, তাঁর হাঁটু নিয়ে কোনো সমস্যার সম্মুখীন হচ্ছেন না এবং সম্পূর্ণ ভাবে সেরে ওঠার দিকে ঠিকঠাকই এগোচ্ছেন। তাঁর নিজের কথায়, “অস্ত্রোপচারের পর আমার হাঁটু অনেকটা ভালো আছে। এই মুহূর্তে আমি রিহ্যাব পর্বের মধ্য রয়েছি। চিকিৎসকরা আমাকে বলেছেন নভেম্বরের মধ্যে আরও ভালো হয়ে যাব। তবে, এখনই প্রতিদিনের রুটিনে কোনো সমস্যা নেই। এখন আর কোনো সমস্যাই হচ্ছে না”।

বৃহস্পতিবার একটি প্রোমোশনাল ইভেন্টের আলোচনার সময় প্রাক্তন ভারত অধিনায়ক মনে করিয়ে দিলেন, তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আইপিএল থেকে নয়। অর্থাৎ, সবকিছু ঠিকঠাক চললে আগামী বছরের এপ্রিলে আইপিএলের ময়দানে ফের চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে ফিরছেন ধোনি।

Related posts

আজ থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ, কোথায় দেখবেন

একপেশে ফাইনাল, হায়দরাবাদকে হারিয়ে তৃতীয় বার আইপিএল জিতল কলকাতা

আইপিএলে নজির গড়ার অপেক্ষায় কেকেআর, বৃষ্টিতে ফাইনাল ভেস্তে গেলে কী হবে?