IPL 2022: পাঞ্জাবের কাছেও পরাজয়, হারের হ্যাটট্রিক ধোনিদের

চলতি আইপিএলে হারের হ্যাটট্রিক করে ফেলল ধোনিদের চেন্নাই সুপার কিংস (সিএসকে)। রবিবার হাই ভোল্টেজ ম্যাচে সিএসকে খেলতে নেমেছিল পাঞ্জাব কিংসয়ের বিরুদ্ধে। আগের দুটি ম্যাচই হেরেছে ধোনি-রবীন্দ্র জুটি। স্বাভাবিকভাবেই কিছুটা অতিরিক্ত চাপে ছিল জাদেজারা।

এদিন পঞ্জাব ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালের উইকেট হারায়। পাশাপাশি এদিন রান পাননি ভানুকা রাজাপক্ষও। তবে শিখর ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধেন লিয়াম লিভিংস্টোন। তাঁরা পাঞ্জাবের ইনিংস এগিয়ে নিয়ে যান। শিখর ধাওয়ান ৩৩ রানে আউট হলেও ইংল্যান্ডের অলরাউন্ডার লিভিংস্টোন করেন ৬০ রান। এছাড়া তরুণ ব্যাটার জীতেশ শর্মা ২৬ রান করেন। ফলে নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাব ৮ উইকেটে ১৮০ রান তোলে।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংস মুখ থুবড়ে পড়ে। প্রাক্তন নাইট বোলার বৈভব অরোরা পরপর ফিরিয়ে দেয় রবিন উথাপ্পা ও মঈন অলিকে। গত মরসুমের কমলা টুপির মালিক রুতুরাজ গায়কোয়াড় মাত্র ১ রান করে আউট হন। অধিনায়ক জাডেজাকে ফেরান অর্শদীপ সিং, আম্বাতি রায়ডু ওডিন স্মিথের বলে আউট হন। মাত্র ৩৬ রানে ৫ উইকেট পড়ে যায় চেন্নাইয়ের।

এরপর ধোনির সঙ্গে জুটি বেঁধে কিছুটা লড়াই করলেন শিবম দুবে। বাঁ হাতি ব্যাটার শিবম মাত্র ২৬ বলে অর্ধশতরান করেন। কিন্তু পর পর দু’বলে শিবম ও ব্র্যাভোকে আউট করে পঞ্জাবের জয় নিশ্চিত করে দেন লিভিংস্টোন। মহেন্দ্র সিং ধোনি ২৩ রান করলেও দলের হার বাঁচাতে পারেননি। ফলে পাঞ্জাব জিতল ৫৪ রানে।

Related posts

মমতা-অভিষেককে গাড়ির ধাক্কায় খুনের হুমকি দিয়ে পোস্টার, জোর চাঞ্চল্য

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের