নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের নেতৃত্বে রোহিত

ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজের ভারতীয় দলে নাম নেই বিরাট কোহলি-সহ একাধিক তারকার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল আজ। প্রত্যাশামতোই নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। সহ অধিনায়ক করা হয়েছে লোকেশ রাহুলকে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহদের। দলে নেই হার্দিক পাণ্ডিয়া, বরুণ চক্রবর্তী, শার্দুল ঠাকুর। কামব্যাক করেছেন ঋতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, যুজবেন্দ্র চাহাল। 


একই সঙ্গে এ দিন আনফিট’ হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) কেন টি-টোয়েন্টি বিশ্বকাপে বয়ে বেড়ানো হল সেটা নিয়ে জোরদার আলোচনা হয়েছে। প্রত্যাশা মতো দল থেকে বাদ গেলেন হার্দিক। আগামী ১৭,১৯ ও ২১ নভেম্বর কিউইদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।


জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর, রাহুল চাহার, বরুণ চক্রবর্তী, রবীন্দ্র জাদেজাকেও দলে রাখা হয়নি। যদিও বোর্ডের তরফে দল ঘোষণা করা বিজ্ঞপ্তিতে বিরাটদের বিশ্রাম দেওয়ার কথা উল্লেখ করা নেই। তবে দীর্ঘ দিন ধরে একটানা খেলার জন্য ক্লান্ত একাধিক সিনিয়র। তাই দক্ষিণ আফ্রিকা সফরের কথা মাথায় রেখে তাদের বিশ্রাম দেওয়া হয়েছে বলে মনে করছেন ক্রিকেট পন্ডিতরা।  

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?