বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রাহুলের জায়গায় কে খেলবেন? যা বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

চোটের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (ডব্লিউটিসি) ফাইনাল এবং চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে বাদ পড়েছেন কেএল রাহুল। ডব্লিউটিসি ফাইনালে রাহুলের জায়গায় কে খেলবেন, এমন প্রশ্নেই মুখ খুলেছেন বিসিসিআই-এর প্রাক্তন প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারতীয় উইকেটকিপার ব্যাটার কেএল রাহুলের পরিবর্তে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনালে ১৫ সদস্যের ভারতীয় স্কোয়াডে যে রাহুল থাকছেন না, তা একপ্রকার নিশ্চিত। এমন প্রশ্নে সৌরভ সাংবাদিকদের সামনে বলেন, তাঁর (রাহুলের) জায়গায় কে খেলবেন, তা নির্ভর করছে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের সিদ্ধান্তের উপর।

সৌরভের পরামর্শ, রাহানে দলে রয়েছেন, তবে শেষ পর্যন্ত, পুরোটাই দ্রাবিড়ের সিদ্ধান্তের উপর নির্ভর করছে।

নিজের চোট সম্পর্কে ইনস্টাগ্রামে একটি আপডেট শেয়ার করে রাহুল জানিয়েছেন, তাঁর উরুতে অস্ত্রোপচার হতে চলেছে। ফলে তাকে ৭ জুন থেকে দ্য ওভালে শুরু হতে চলা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিনি থাকছেন না।

গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নিজের দলের শেষ ম্যাচে গুরুতর চোট পেয়েছিলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। ওই ম্যাচে লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল ফিল্ডিং করতে গিয়ে মারাত্মক চোট পেয়েছিলেন। বাউন্ডারির ​​দিকে দৌড়ানোর সময় রাহুল তাঁর ডান উরুতে চোট পান। মার্কাস স্টয়নিসের বোলিংয়ে ফ্যাফ ডু প্লেসিসের কভার ড্রাইভ আটকাতে গিয়েই চোট পান তিনি।

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?