প্রথম পাতা খেলা আটক কুস্তিগিরদের বিরুদ্ধে এফআইআর দায়ের দিল্লি পুলিশের

আটক কুস্তিগিরদের বিরুদ্ধে এফআইআর দায়ের দিল্লি পুলিশের

295 views
A+A-
Reset

নয়াদিল্লি: নতুন সংসদ ভবন উদ্বোধনের দিনই ব্রিজভূষণের বিরুদ্ধে কুস্তিগিরদের আন্দোলনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দিল্লির যন্তরমন্তর চত্বর। আটক বিনেশ ফোগট, সাক্ষী মালিক, বজরং পুনিয়া-সহ কয়েক জন কুস্তিগির।

ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ শরণ সিংহকে গ্রেফতারের দাবিতে বেশ কিছু দিন ধরে ধর্না দিচ্ছেন কুস্তিগিররা। রবিবার নতুন সংসদ ভবনের সামনে বিক্ষোভ দেখানোর কর্মসূচি ঘোষণা করেছিলেন তাঁরা। তার আগে যন্তরমন্তরে পুলিশের সঙ্গে বচসা শুরু হয় বিক্ষোভকারীদের। তার জেরে আটক হন বিনেশ ফোগট, সাক্ষী মালিক এবং বজরং পুনিয়া-সহ কয়েক জন কুস্তিগির।

রবিবার রাতের দিকে আটক কুস্তিগিরদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। এফআইআর দায়ের করা হয়েছে বড়খাম্বা থানায়। ভারতীয় দণ্ডবিধির ছ’টি ধারায় তাঁদের বিরুদ্ধে এফআইআর রুজু করা হয়েছে। বিনেশ, সাক্ষী, বজরংদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ১৪৯, ১৮৬, ১৮৮, ৩৩২, ৩৫৩ ধারায় এফআইআর রুজু করা হয়েছে।

দীর্ঘদিন ধরে বিক্ষোভরত ভারতীয় কুস্তিগিররা। কিন্তু তারপরও হরিয়ানার এই বিজেপি নেতা ব্রিজভূষণের বিরুদ্ধে কোনো ব্যবস্থাই নেওয়া হয়নি বলে অভিযোগ তাঁদের। এ বার ‘সুবিচার’ পেতে আন্দোলনের ঝাঁঝ আরও বাড়াতে চলেছেন তাঁরা। সোমবার দিল্লিতে একটি বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.