উৎপাত ঠান্ডা করতে লাঠি, দিলীপ ঘোষের মন্তব্যে ফের বিতর্ক

দুর্গাপুর : দিলীপ ঘোষ মানেই সকাল সকাল চায়ে পে চর্চা। আর প্রাতঃভ্রমণে বেরিয়ে এমন কিছু বিস্ফোরক মন্তব্য, তা নিয়ে নতুন নতুন বিতর্ক। বুধবারও প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। এ দিনও দুর্গাপুর ইস্পাত নগরীর চা চক্রে তাঁর ভ্রমণসঙ্গী হয়েছিল একটি লাঠি। অবাঞ্ছিত লোকজনদের না কি ঠান্ডা করতেই এই ডান্ডার অবলম্বন নিয়েছেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সর্বপরি বিতর্কিত প্রার্থী দিলীপ ঘোষ।

এদিন বর্ধমান পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের জমতালা এলাকায় একটি মাঠে মর্নিং ওয়ার্ক করতে বের হন দিলীপ ঘোষ। মাঠে হাঁচার পাশাপাশ ফুটবলও খেলেন, গোলও করেন।

শাসকদল তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন, “যারা কাকার বাড়ি, মেসোর বাড়ি যাচ্ছে তাদের জন্য বলছি। আমরা তো সকাল থেকে পাবলিকের সঙ্গে আছি। যাদের পাবলিকের সামনে যাওয়ার মতো মুখ নাই। লোকের প্রশ্নের উত্তর নেই। তারা এখন নির্বাচন কমিশনে প্যারেড করছে”।

এ দিন স্টিক নিয়ে প্রশ্ন করা হলে বিদায়ী সাংসদ জানান, তাঁর গাড়িতে স্টিক রয়েছে। উৎপাত হলে প্রয়োজনে বের করবেন। এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল।

বুধবার সকালে দুর্গাপুর ইস্পাতনগরীর মেজোর পার্কে তিনি দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। গতকালও তাঁর হাতে দেখা যায় একটি লাল রঙের ডান্ডা। ওই ডান্ডা হাতে রাখার কারণ জানতে চাইলে তিনি বলেছিলেন, “এক বন্ধু আমাকে পরামর্শ দিয়েছেন, চলার পথে অনেক অবাঞ্ছিত লোকজন সামনে চলে আসছে। তাই এই লাঠি হাতে নিয়ে বেরোতে।”

Related posts

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?