‘বোম’ পড়ার ভবিষ্যদ্বাণী শুভেন্দুর, অভিষেকের মুখে ‘সার্জিক্যাল স্ট্রাইক’

কলকাতা: এক দিকে চড়ছে তাপমাত্রার পারদ। অন্য় দিকে, রাজনৈতিক উত্তেজনা। লোকসভা ভোটের আবহে তাপমাত্রার পারদের সঙ্গেই পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তেজনা। প্রথম দফায় ভোট ছিল পশ্চিমবঙ্গের কোচবিহার, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়িও। এ বার দ্বিতীয় দফা, ২৬ এপ্রিল। তা আগে প্রচারের ময়দান গরম করে চলেছে সব পক্ষই।

শনিবার মালদহে রতুয়ার সভা থেকে শুভেন্দু অধিকারীর হুঁশিয়ারি, “আগামী সপ্তাহ শুরু হতে চলেছে। আপনারা দেখবেন, আমি বলব না বিস্তারিত। আগামী সপ্তাহের শুরুতে এমন একটা বোম পড়বে, তৃণমূল বেসামাল হয়ে যাবে। নিশ্চিন্ত থাকুন। তৃণমূল কুলকিনারা পাবে না। সেই ব্যবস্থার দিকে যাচ্ছে। অপেক্ষা করতে থাকুন।”

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রতুয়ার সভামঞ্চ থেকে নেমে শুভেন্দু বলেন, “আমি রাজনৈতিক বিস্ফোরণের কথা বলছি। আদালতের বিষয়ে কিছু বলতে পারব না। আর কাকুর গলা মিললে তো ভাইপো বিপদে পড়বে। এ তো আমি সেদিনও বলেছি। আজ তো রাজনৈতিক বিস্ফোরণের কথা বলেছি। অন্য কথা তো বলিনি। বুঝে নিন সব।”

একই দিনে, উত্তর দিনাজপুরের ইটাহারে রোড শো শেষে এক নির্বাচনী প্রচার সভায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “শুক্রবার তিনটি লোকসভা আসনে ভোট হয়েছে। বিজেপি ভোকাট্টা। তৃণমূলের পক্ষে ৩-০ হতে চলেছে। ২০১৯ সালে মোদীজি বলেছিলেন সার্জিক্যাল স্ট্রাইক। গতকাল বাংলা বিরোধীদের বিরুদ্ধে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ির মানুষ সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছে।”

Related posts

পর্দা ফাঁস করে চলেছেন একের পর এক অভিযোগকারিণী, সন্দেশখালি কি এখন ব্যুমেরাং হয়েছে বিজেপির?

রাজ্যের প্রায় সব জেলাতেই হতে পারে ঝড়বৃষ্টি, সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া

আজ মনোনয়ন জমা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়