‘লাথি খেয়ে ভাগতে হচ্ছে’, ক্ষোভ উগরে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য

পূর্ব বর্ধমান: ২০১৪ সালের লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী সন্তোষ রায় বিজেপি ছেড়ে যোগ দিলেন তৃণমূলে। তিনি রাজ্য বিজেপির কার্যনির্বাহী সমিতির সদস্য। শনিবার বর্ধমানের কালীবাজারে দলীয় পার্টি অফিসে তাঁর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন পূর্ব বর্ধমানে তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, প্রাক্তন জেলা সভাপতি স্বপন দেবনাথ প্রমুখ।

দলবদল করে সন্তোষের মন্তব্য, “বর্তমান বিজেপিতে আমাদের মতো লোকেদের কোনো জায়গা নেই। তাই মমতাদির আদর্শে, মমতাদির কর্মযজ্ঞ দেখে এবং ওনার সুদক্ষ নেতৃত্ব অনুসরণ করে তৃণমূলে এসেছি। আমি রাজ্য় কমিটির সদস্য ছিলাম। ৩৫ বছর ধরে বিজেপি করেছি। প্রার্থী করেছে ২০১৪ সালে। কারণ সে সময় আগের বিজেপি ছিল। নীতি-আদর্শ ছিল, সভ্যতা ছিল। বর্তমান বিজেপিতে কিছুই নেই। বলে দিলাম, খুব তাড়াতাড়ি বৃহত্তর বিজেপি নেতৃত্ব এই পথে হাঁটবেন।”

বঙ্গ বিজেপির বিরুদ্ধে বিষোদগার করে তিনি আরও বলেন, “পশ্চিমবঙ্গ বিজেপিতে এনআরসি চালু করা দরকার।” তাঁর কথায়, “সব অনুপ্রবেশকারী মালিক হয়েছে বিজেপিতে। আর আমাদের মতো যারা আদি বিজেপি, আমাদের লাথি খেয়ে ভাগতে হচ্ছে।”

উল্লেখ্য, ২০২১ সালের বিধানসভা ভোটে তিনি প্রচার প্রমুখের দায়িত্বে ছিলেন। যুব, মতুয়া ও উদ্বাস্তুদের জন্য বিজেপির স্টেট ইলেকশন ম্যানেজমেন্টের সদস্য হয়েছিলেন ২০২০ সালে। ২০২২ সালে বাঁকুড়া জেলায় পুরভোটের দায়িত্ব ছিল সন্তোষ রায়ের উপর। পঞ্চায়েত নির্বাচনেও সক্রিয় ভূমিকা পালন করেছেন।

Related posts

অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দিল সুপ্রিম কোর্ট, ইঙ্গিতবাহী মন্তব্য মমতার

‘বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা’, মনোনয়ন পেশ করে আশাবাদী অভিষেক

পর্দা ফাঁস করে চলেছেন একের পর এক অভিযোগকারিণী, সন্দেশখালি কি এখন ব্যুমেরাং হয়েছে বিজেপির?