জলকষ্টে ভুগছে গ্রাম, প্রচারে বেরিয়ে ক্ষোভের মুখে বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকার

বাঁকুড়া: প্রচারে বেরিয়ে জলের দাবি নিয়ে গ্রামের মহিলাদের ক্ষোভের মুখে পড়লেন বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকার। গ্রীষ্ম পড়তেই ওই লোকসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে প্রবল জলকষ্ট। জলকষ্টে ভুগতে থাকা বাঁকুড়ার বড়কুড়া গ্রামে এবার বিক্ষোভের মুখে পড়তে হল বিজেপি প্রার্থীকে।

মঙ্গলবার বাঁকুড়ার বড়কুড়্যা গ্রামে হুড খোলা জিপে প্রচার করছিলেন বিদায়ী সাংসদ তথা এবারের বিজেপি প্রার্থী। সে সময় তাঁর গাড়ি আটকে গ্রামের মহিলার পানীয় জল নিয়ে ক্ষোভ দেখান গ্রামের মহিলারা। কেন জল পাবেন না, আগে জল দিন তারপর ভোট, এমনই দাবি করতে থাকেন তাঁরা। গ্রামের মহিলারা বলেন, গ্রামে মানুষ জল পাচ্ছেন না, পানীয় জলের তীব্র সংকট গ্রাম জুড়ে। কিন্তু কাজের কিছু হচ্ছে না।

এ ব্যাপারে অবশ্য বিজেপি প্রার্থীর দাবি, কেন্দ্র সরকার পানীয় জলের জন্য সব টাকা পাঠিয়ে দিলেও এই রাজ্যের সরকার সঠিক ভাবে তা রূপায়ন না করার জন্য মানুষজন সমস্যায় পড়ছেন। পানীয় জলের সমস্যার জন্য রাজ্য সরকারকে দায়ী করেছেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার।

অন্যদিকে তৃণমূল এই ঘটনার জন্য পাল্টা দূষেছে সুভাষ সরকারকেই। তাদের বক্তব্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়লাভের পর থেকে সুভাষ সরকার গ্রামে যাননি। এখন ভোটের মুখে গ্রামে গেলে মানুষ তো তাঁকে বিক্ষোভ দেখাবেনই।

Related posts

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫