লিগ-শিল্ড জয়ের হাতছানি, শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে খেলতে নামছে মোহনবাগান

কলকাতা: এই প্রথম বাংলার কোনো দলের সামনে সুযোগ রয়েছে আইএসএল লিগ শিল্ড জয় করার। সেই সুযোগের দোরগোড়ায় দাড়িয়ে মোহনবাগান সুপার জায়েন্ট। সোমবার লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে খেলতে নামবে মোহনবাগান।

এ বারের লিগে ২১টি ম্যাচ খেলে মোহনবাগানের পয়েন্ট ৪৫। সমসংখ্যক ম্যাচ খেলে মুম্বইয়ের পয়েন্ট ৪৭। এই দুই দলের মধ্যেই একটি দল লিগ-শিল্ড জিতবে। মুম্বইয়ের চাপ কিছুটা কম থাকবে এই ম্যাচে। কারণ, ড্র করলেই তারা লিগ-শিল্ড ঘরে তুলবে। কিন্তু মোহনবাগানের সামনে জেতা ছাড়া কোনো উপায় নেই।

সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে মোহনবাগান-মুম্বই ম্যাচ। স্পোর্টস১৮ ১ এইচডি (ইংরেজি), স্পোর্টস১৮ ৩ (বাংলা, ইংরেজি, হিন্দি), ভিএইচওয়ান এইচডি, ভিএইচওয়ান এসডি, স্পোর্টস১৮ খেল (হিন্দি) এবং ডিডি বাংলায় সরাসরি আইএসএলের ম্যাচ সম্প্রচারিত হবে। আর অনলাইনে জিয়ো সিনেমায় মোহনবাগান বনাম মুম্বই ম্যাচের লাইভ স্ট্রিমিং হবে। অনলাইনে জিয়ো সিনেমায় বিনামূল্যে সেই ম্যাচ দেখতে পারবেন।

সোমবার যদি মোহনবাগান জিততে পারে, তাহলে তৈরি হবে ইতিহাস। আগে যা কখনও হয়নি। এই প্রথম বাংলার কোন দলের সামনে আইএসএল লিগ শিল্ড জয়ের সুযোগ। এছাড়া মোহনবাগান যদি শিল্ড জেতে, তা হলে সরাসরি এএফসি চ্যাম্পিয়ন্স লিগের খেলার যোগ্যতা-অর্জন করবে। এখন দেখার, সেটা করতে পারে কি না মোহনবাগান!

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা