তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস

ওয়েবডেস্ক : তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস। শুক্রবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি। বহু নেতামন্ত্রীদের দল ছাড়ার হিরিকের মাঝেই এটা তৃণমূলের তরফে কিছু নতুন চমক ছিল বললেও ভুল হয় না।

এদিনে সংবাদ মাধ্যমের উপস্থিতিতে সৌরভের হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সৌরভ বলেন, তিনি তাঁর বাবার স্বপ্ন পূরণ করতে এবং মানুষের জন্য কাজ করতেই রাজনীতিতে এসেছেন। 

সৌরভ যে রাজনীতিতে যোগ দেবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। বৃহস্পতিবার অভিনেতার জন্মদিনে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, আগে থেকে তাঁর পক্ষে কিছু বলা সম্ভব নয়। যখন নিজে জানবেন, তখনই প্রকাশ্যে জানাবেন। তা জানালেন শুক্রবারই। 

আরও পড়ুন : দলবিরোধী কাজের অভিযোগে বহিষ্কৃত বৈশালী ডালমিয়া

পার্থ চট্টোপাধ্যায়ের পাশে বসে বললেন, “আমি জানি আমি কীসের জন্য আজকে এখানে বসে আছি। ছোটবেলা থেকেই ভাবতাম মানুষের সবসময় ভাল হওয়া উচিত। সেটা বাবার থেকে শেখা। কখনও ভাবিনি এমন একজন মানুষের হাত মাথায় পাব। মাননীয়া মুখ্যমন্ত্রী একজন অনুপ্রেরণা। এটা সবাই জানে। আজকে সেই মানুষটা, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং আরও অনেকে ভেবেছেন আমি এই স্থানের যোগ্য, তার আমি জন্য কৃতজ্ঞ।”

তিনি বলেন, কথা দিচ্ছি, দিদির সঙ্গে তৃণমূল কংগ্রেসে যতদিন আছি, সৎ থাকার চেষ্টা করব, মানুষের সঙ্গে কাজ করব। সবশেষে সৌরভের গলায় শোনা গেল মুখ্যমন্ত্রীর ‘জয় বাংলা’ স্লোগান। 

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা