ডিসেম্বরেই সাত পাকে বাধা পড়তে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিনিধি : ‘জামাই ৪২০’ থেকে শুরু করে ‘বিবাহ অভিযান’,সব ছবিতেই টলিপাড়ার হার্টথ্রব অঙ্কুশ হাজরাকে দর্শকরা দেখেছেন জামাই সাজে। অপরদিকে, বেশির ভাগ ধারাবাহিকে টেলি অভিনেত্রী ঐন্দ্রিলাকেও দেখা গিয়েছে বধূ বেশে।

তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনকে একসঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল রাজা চন্দ্রের ‘ম্যাজিক’ ছবিতে। অনস্ক্রিন এই জুটি এবার সাত পাকে বাধা পড়তে চলেছেন। দীর্ঘ দশ বছরের তাদের প্রেমের সম্পর্ক পরিণতি পাবে এবার।চলতি বছর ডিসেম্বরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন টলিপাড়ার এই লাভবার্ড। নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে সদ্যই একটি লেখা পোস্ট করেছেন অঙ্কুশ।এরপরই নেটজনতার মনে শুরু হয় জল্পনা।

অঙ্কুশ তাঁর পোস্টে লিখেছেন, ‘অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে।’ সঙ্গে হ্যাশট্যাগে অঙ্কুশ লিখেছেন স্বপ্নপূরণ। এরপরই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।তবে জানা গিয়েছে,২০২১-র শেষে ডিসেম্বরে বিয়ে করার পরিকল্পনা রয়েছে।

ঐন্দ্রিলার ইচ্ছে বাঙালি রীতিতেই বিয়ে করবেন তারা। সাজগোজেও থাকবে পুরোপুরি বাঙালিয়ানা। প্রচুর বাংলা ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে বিয়ের সাজে। তাই বাস্তবে নিজের বিয়ের সাজটা একটু হলেও আলাদা রাখতে চান তিনি। রিসেপশনে গাউন পরার ইচ্ছা রয়েছে।

অপরদিকে,অঙ্কুশের কাছে পরিবার ভীষণ গুরুত্বপূর্ণ।তাঁর পরিবারের সঙ্গেই থাকেন ঐন্দ্রিলার পরিবারও।মাঝে মধ্যে দুই পরিবারকে দেখাও যায় বেড়াতে যেতে।তাই বিয়েতে আর দেরি করতে চান না অঙ্কুশও।বিয়ের তারিখটাও তাই দুই পরিবার একসঙ্গে বসেই ঠিক করবেন।

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশন সবেতেই বাজিমাত করলেন তিয়াসা

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা