২ মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী কে?

কলকাতা: প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের চার মাসের মধ্যেই অনুপম রায়ও বিয়ে করতে চলেছেন। আর পাত্রী টলিপাড়ার চেনা গায়িকা প্রস্মিতা পাল।

আগামী ২ মার্চ একসঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করবেন অনুপম এবং প্রস্মিতা। এ প্রসঙ্গে অনুপম বলেন, ‘২ মার্চ রেজিস্ট্রি করে বিয়ে করছি আমি এবং প্রস্মিতা। আমাদের দু’জনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবে। ওইদিনই ছোট করে অনুষ্ঠান হবে।’

অন্য দিকে, প্রস্মিতা বলেন,তাঁরা পেশাগত ভাবে একে-অপরকে বহুদিন ধরেই চেনেন। তবে এই সম্পর্ক শুরু হয় একবছর আগেই। আর বছর ঘুরতে না ঘুরতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রস্মিতা-অনুপম। গায়িকা জানান যে একেবারে ঘরোয়াভাবেই আইনি বিয়ে সারছেন তিনি ও অনুপম।

ইন্ডাস্ট্রির কারা আমন্ত্রিত থাকবেন? অনুপমের জবাব, ‘দু’একজন থাকবেন, যাঁরা আমার শুভাকাঙ্ক্ষী। আমার ব্যান্ড মেম্বাররা অবশ্যই থাকবেন।’ গান অনুপম এবং প্রস্মিতার বন্ধুত্বের সেতু। সেই বন্ধুত্বকে দাম্পত্যের চেহারা দিতে প্রস্তুত তাঁরা। তৃতীয়বার বিয়ে করতে চলেছেন অনুপম। এই প্রতিষ্ঠানটির প্রতি তাঁর আস্থা রয়েছে বলেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন। এর আগে সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয়েছিল অনুপমের। তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কয়েক মাস আগে পিয়া বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। এবার নতুন শুরুর অপেক্ষায় অনুপমও।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রস্মিতা। পরবর্তীতে ‘দেখতে বউ বউ’ (শুধু তোমারই জন্য), ‘হতে পারে না’ (বলো দুগ্গা মাইকি)-র মতো হিট গান গেয়েছেন তিনি। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’ (হাইওয়ে)-র মতো গান গেয়েছেন প্রস্মিতা।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা