দুর্নীতির ইস্যুতে হিরণকে ‘চ্যালেঞ্জ’ দেবের

কলকাতা: এ বার অভিনেতা হিরণের মন্তব্যর পাল্টা মন্তব্য করলেন দেব। তৃণমূল সাংসদ বলেন, ‘তথ্য প্রমাণ থাকলে সিবিআই, ইডির কাছে যান। গোয়েন্দাদের কাছে এত তথ্য নেই, যা হিরণের কাছে আছে’।

তৃণমূলে দুর্নীতির ইস্যুতে দেব, বনি সেনগুপ্ত ও সায়নী ঘোষের নাম টেনেছিলেন হিরণ। তাঁর অভিযোগ, ‘গরুপাচারকাণ্ডে ধৃত এনামুল হকের টাকায় সিনেমা তৈরি করেন দেব’। তাঁর কথায়, তিনি বলেন, ‘আগেও বলেছি, আজ আবার বলছি দীপক অধিকারী দুর্নীতিতে জড়িত। এনামুলের থেকে পাঁচ কোটি টাকা নিয়েছেন। আরও অনেকে জড়িত। বনির মতো বাচ্চা ছেলেও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। আর কী বলব। সায়নী ঘোষের কথা বলেছেন বিচারপতি নিজেই। এত সম্পত্তি কীভাবে সেই প্রশ্ন তুলছেন। আমার আলাদা করে কিছু বলতে হবে না’।

প্রায় সপ্তাহখানেক পর এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পালটা হিরণকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দেব। বিজেপি নেতা হিরণের অভিযোগের জবাব দিলেন তৃণমূল সাংসদ দেব। হিরণের সেই দাবিকে খণ্ডন করেই পাল্টা তথ্য প্রমাণ দেওয়ার চ্যালেঞ্জ জানালেন দেব।

দেব বলেন, ‘হিরণ বা অন্য কেউ কী বলছে সেটা সত্যিই আমার কাছে ম্যাটার করে না। আমার মনে হয় যে এক কথা কেন দশবার করে বলতে যাব। প্রথম দিন যখন প্রশ্ন করেছিলেন, তখনই উত্তর দিয়ে দিয়েছি। বারবার এক প্রশ্ন করলে একই উত্তর থাকবে।’

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা