প্রথম পাতা বিনোদন বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে প্রযোজকরা এগিয়ে আসুক, চান পরিচালকরা

বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে প্রযোজকরা এগিয়ে আসুক, চান পরিচালকরা

92 views
A+A-
Reset

ইমন কল্যাণ সেন : ডিরেক্টরস্ অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার (ফিল্ম এন্ড টেলিভিশন) বার্ষিক সাধারণ সভা হয়ে গেল টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিওতে। রবিবার এই সভায় উপস্থিত ছিলেন , পরিচালক গৌতম ঘোষ, অশোক বিশ্বনাথন, সুব্রত সেন, অনিন্দ্য সরকার, রাজা চন্দ্র, সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহ, লিনা গাঙ্গুলি, শৈবাল সরকারসহ আরও অনেকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী চট্টোপাধ্যায়, ফিল্ম ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস প্রমুখ।

প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুরু হচ্ছে সভা

সভায় বক্তারা বলেন, অতিমারির কারণে চলচ্চিত্র শিল্প যে বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছে , তা পূরণে করোনা পরবর্তী সময়ে আরো বেশি করে সিনেমা তৈরি করতে হবে। সেই সঙ্গে দর্শকদের প্রেক্ষাগৃহমুখী করার সব রকম চেষ্টা করতে হবে।

prasenjit
বক্তব্য রাখছেন প্রসেনজিৎ চক্রবর্তী

বিশ্বের দরবারে বাংলা সিনেমা আরো জনপ্রিয় হোক এবং প্রযোজকরা আরো বেশি করে এগিয়ে আসুক এই শিল্পকে বাঁচানোর জন্য , এই প্রত্যাশা তাঁরা ব্যক্ত করেন।

এই অনুষ্ঠানে টলিউড স্ক্রিন আওয়ার্ড ২০২১এর উদ্বোধন হয়। পাশাপাশি সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মরণে একটি ‘খেরোর খাতা’ উদ্বোধন করেন পৌলমী চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও গৌতম ঘোষ।

অনুষ্ঠানে ডিরেক্টরস্ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সন্দীপ চৌধুরী সহ প্রায় ১৫০ জন পরিচালক উপস্থিত ছিলেন। অনেক নতুন পরিচালক সদস্য পদ গ্ৰহণ করেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.