বলিউডে সাইবার হানা, সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক ফারহা খান-বিক্রান্ত মেসির

ওয়েবডেস্ক : হ্যাকারের খপ্পড়ে ফারহা খান! হ্যাঁ, তেমনটাই জানিয়েছেন এই সেলিব্রিটি কোরিওগ্রাফার-পরিচালক।

ফারহার ইনস্টাগ্রাম এবং টুইটার, দু’টি অ্যাকাউন্টই একসঙ্গে হ্যাক করা হয়। স্বামী শিরিশ কুন্দের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি রিকভার করতে সমর্থ হন। তার পরেই সকলকে সতর্ক করার জন্য একটি পোস্ট করেন ফারহা। 

লেখেন, ‘আমার টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। সেখান থেকে কোনও মেসেজ গেলে সেটিতে ক্লিক বা রিপ্লাই করবেন না। তাতে আপনাদের অ্যাকাউন্টও হ্যাক হয়ে যেতে পারে’।

পোস্টের ক্যাপশনে ফারহার সাবধানবাণী, ‘এটা সত্যি। আমার ইনস্টাগ্রামও হ্যাক হয়েছিল। সেখান থেকেও মেসেজ যেতে পারে। দয়া করে সতর্ক থাকুন। আমি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি রিকভার করতে পেরেছি। তার জন্য আমার কম্পিউটার ইঞ্জিনিয়ার স্বামী শিরিশ কুন্দেরকে ধন্যবাদ। আশা করছি টুইটার আকাউন্টটিও উদ্ধার করা যাবে’।

অন্য দিকে, অভিনেতা বিক্রান্ত মেসি ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে জানান, তাঁরও একাধিক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। লেখেন, ‘আমার ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। দয়া করা ওই অ্যাকাউন্টগুলি থেকে কোনও মেসেজ বা কমেন্ট করা হলে, সেগুলিকে এড়িয়ে চলুন। সমস্যা সমধানের চেষ্টা করা হচ্ছে।’

কিছুদিন আগে হ্যাক হয়েছিল ঊর্মিলা মাতন্ডকরের ইনস্টাগ্রাম। তার আগে হ্যাক হয় সুজান খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। এ বার সেই তালিকায় নাম উঠল ফারহা খান এবং বিক্রান্ত মেসির।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা