স্বাধীনতা দিবসে শুরু হল কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৫

গত ১৫ অগাস্ট থেকে শুরু হল জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৫।’ নতুন সিজনে রয়েছে অনেক চমক। নতুন লুকে ফের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। এছাড়াও নতুন সিজনে এসেছে বেশ কিছু পরিবর্তন। সম্পূর্ণ নতুন ডিজাইনের সেট তৈরি করা হয়েছে। থাকছে নতুন নতুন জীবনের ঘটনা।

এবার সবচেয়ে বড় পরিবর্তন হতে চলেছে KBC-এর সুরে। সূত্রের খবর, ‘কেবিসির সুরে পরিবর্তন এসেছে। এতে বাঁশি, সেতারের মতো নতুন যন্ত্র যুক্ত করা হয়েছে। কেবিসি নির্মাতারা সেটটির চেহারাটি নতুন করে তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে যাতে এটি দর্শকদের কাছে আরও আকর্ষণীয় দেখায়। দর্শক ‘এক্স’ আকারে সেটটিতে পরিবর্তন দেখতে পাবেন। নতুন এবং ভিন্ন আলো সহ দুটি টানেল রয়েছে।’

বলিউডের এই মেগাস্টার প্রোমোতে #NewBeginnings ঘোষণা করেছেন। ‘IANS কে বলেছেন, ‘KBC-এর ১৫ তম সিজনের জন্য, আমাকে ‘নতুন’ এবং ‘তাজা’ লুক রাখার জন্য নির্দেশ ছিল৷ ক্লাসিক চেহারা অক্ষুণ্ণ রেখে, আমরা একধাপ এগিয়ে গিয়েছি এবং এতে নতুন উপাদান যুক্ত করেছি।’ প্রিয়া যোগ করেছেন, ‘স্যারকে ক্লাসিক থ্রি-পিস স্যুট, টাই এবং যোধপুরিতে দেখা যাবে, তবে আমি একটি ‘কালার প্লে’ উপস্থাপন করছি যা রঙের একটি বিপরীত সমন্বয় হবে। কালো, সাদা, নীল রঙ ব্যবহার হয়েছে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা