গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

কলকাতা: গুরুতর অসুস্থ বিশিষ্ট অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে কলকাতায় বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, এ দিন তাঁর ব্রেন স্ট্রোক হয়। তবে হাসপাতালের তরফে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

সূত্রের খবর, এ দিন সকালে একটি ছবির শুটিং-এ ব্যস্ত ছিলেন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছিলেন তিনি। শুটিং চলাকালীনই ফ্লোরের মধ্যে অসুস্থ বোধ করেন। সেখানেই বসে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সকাল ১০টা নাগাদ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা, তারপরই তাঁকে কলকাতার বাইপাসের ধরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, ৭৩ বছরের অভিনেতার এমআরআই করা হচ্ছে। আরও বেশ কিছু পরীক্ষা করা হচ্ছে। তাঁর চিকিৎসার জন্য একটি বিশেষ টিম তৈরি করা হয়েছে। সেই টিমে রয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকেরা। সব পরীক্ষার রিপোর্ট দেখে তবেই পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

মিডিয়া রিপোর্টে প্রকাশ, অভিনেতার বুকে ব্যথা আছে। এছাড়া শরীরের একদিক দুর্বল হয়ে পড়েছে তাঁর। এদিন তিনি তাঁর নিজের গাড়ি করেই হাসপাতালে আসেন। তাঁর সঙ্গে ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা