‘বাবা সম্পূর্ণ সুস্থ’, জানালেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো

কলকাতা: শনিবার অভিনেতা এবং বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর গুরুতর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। বিভিন্ন মিডিয়া রিপোর্টে খবর, শুটিং চলাকালীন তাঁর একটি স্ট্রোক হয়েছে। তবে পরিবার সূত্রে মিঠুনের গুরুতর অসুস্থতার খবর কার্যত অস্বীকার করা হয়।

টিভি৯ বাংলার কাছে মিঠুনের বড় ছেলে মিমো মুম্বই থেকে বলেছেন, “বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। তাঁর রুটিন চেক-আপ হচ্ছে। সুগার লেভেল পরীক্ষা করানোর জন্যই বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপনারা যে বাবাকে নিয়ে এত চিন্তিত, তা দেখে ভাল লাগল। ধন্যবাদ।”

অন্য দিকে, মিঠুনের অসুস্থতার খবরকেই ভুয়ো বলে উড়িয়ে দেন অভিনেতা পুত্রবধূ মাদলসা শর্মা। তিনি বলেন, ‘‘বুকে ব্যাথা— এ সব ভুল কথা, রুটিন-চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।’’

জানা যায়, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন মিঠুন। তবে, ‘শাস্ত্রী’ ছবির প্রোডাকশন ম্যানেজার চন্দন সামন্ত জানিয়েছেন, “শনিবার শুটিং করতে আসেননি মিঠুন। তাঁকে বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।” এ দিকে প্রিয় অভিনেতার দ্রুত সুস্থতা কামনায় ভক্তেরাও মুখিয়ে রয়েছেন। অভিনেতা অসুস্থ শোনার পর থেকেই সকলে তাঁর সুস্থতা কামনা করছেন।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা