ছোটপর্দায় ছক্কা হাঁকিয়ে বড়পর্দায় নয়া ইনিংস নীল- তৃণার

কলকাতা: বড় পর্দায় প্রথমবার এক সঙ্গে অভিনয় করতে চলেছেন নীল এবং তৃণা। ছবির নাম ‘তিলোত্তমা’। নীল- তৃণা ছাড়াও ছবির বিশেষ চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত ও রাই। রজত গঙ্গোপাধ্যায়, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার ও আর এই সিনেমায়।ছবিটি পরিচালনা করছেন সৌম্যজিৎ আদক।

ছবিতে রয়েছে তিলোত্তমা ঘিরে অনেক গল্প। এই শহর জানে আমাদের গোপন ইচ্ছে গুলো। কিন্তু তিলোত্তমা মানেই কি শুধু এই শহরের গল্প? না তা একেবারেই নয়। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প, এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত ছবি ‘তিলোত্তমা’।

ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে, তিলোত্তমা নামের একটি অনাথ আশ্রম চালাতে। বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ ও শিক্ষা দেন তিনি। এর পাশাপাশি সিঙ্গেল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। একজন মিউজিশিয়ান এর চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে।

বড় পর্দায় এক সঙ্গে কাজ করলেও এই ছবিতে জুটি বাঁধছেন না এই রিয়েল লাইফ কাপল। তবে প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত ও রাইয়ের চরিত্রে। ছবিতে ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট। যিনি লিভ ইন পার্টনার রাই-এর কস্টিউম স্টাইলিস্ট। এই সব কটা চরিত্র কীভাবে একে অপরের সঙ্গে জড়িয়ে, কীভাবে জীবনের নানান ঘাত প্রতিঘাত পেরিয়ে এই আশ্রমের শ্যামাপদ বাবু সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করবে, সেই নিয়েই এগিয়েছে তিলোত্তমার গল্প।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা